রাজনীতিরাজ্য

বঙ্গের মাটিতে ৩ দফায় প্রচার – ফের নির্বাচনী প্রচারে বাংলায় আসছেন মোদি

ওয়েস্ট বেঙ্গল নিউজ ২৪

বঙ্গের মাটিতে ৩ দফায় প্রচার - ফের নির্বাচনী প্রচারে বাংলায় আসছেন মোদি

বঙ্গের মাটিতে ৩ দফায় প্রচার – ফের নির্বাচনী প্রচারে বাংলায় আসছেন মোদি। সূত্রের খবর, আগামী ৩ মে মোদি দক্ষিণবঙ্গে তিনটি জনসভা করবেন। কৃষ্ণনগর, বর্ধমান পূর্ব ও বোলপুর লোকসভা কেন্দ্রে বিজেপি প্রার্থীদের হয়ে প্রচার করবেন তিনি। তার চূড়ান্ত সূচি তৈরি। প্রস্তুতিও শুরু হয়েছে। উত্তরবঙ্গের ৬ কেন্দ্রে নির্বিঘ্নেই মিটেছে ভোটগ্রহণ পর্ব। এবার দক্ষিণবঙ্গের পালা।

আগামী ৭ মে উত্তরে দুই আসনের সঙ্গে ভোটগ্রহণ শুরু দক্ষিণবঙ্গেও। কৃষ্ণনগরে মহুয়া মৈত্রকে পরাস্ত করতে এবার বিজেপির বাজি ‘রাজমাতা’ অমৃতা রায়। তিনি প্রার্থী হওয়ার পরই ফোনে তাঁর সঙ্গে কথা বলে লড়াইয়ের মন্ত্র দিয়েছিলেন প্রধানমন্ত্রী। এবার অমৃতা রায়ের হয়ে সীমান্ত এলাকা তেহট্টে নির্বাচনী প্রচার করবেন মোদি।

ইতিমধ্যে বাংলায় বেশ কয়েকটি জনসভা করে গিয়েছেন মোদি। কখনও বাংলায় বক্তৃতা শুরু করে, আবার কখনও মনীষীদের কথা বলে প্রধানমন্ত্রী বঙ্গবাসীর মন জয়ের চেষ্টা করেছেন। তৃণমূল বিরোধী হাতিয়ারগুলিতে আরও শান দিয়েছেন।

২০১৯ লোকসভা ভোটের তুলনায় বাংলা থেকে চব্বিশের নির্বাচনে বেশি আসন পাওয়াকে পাখির চোখ করেছে বিজেপি। সেই লক্ষ্যে লাগাতার বঙ্গে প্রচার চালিয়ে যাচ্ছেন প্রধানমন্ত্রী মোদি, স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহরা।

আরও পড়ুন ::

Back to top button