ক্রিকেট

চ্যাম্পিয়ন্স ট্রফি খেলতে পাকিস্তানে যাবে টিম ইন্ডিয়া ? শর্ত একটাই

ওয়েস্ট বেঙ্গল নিউজ ২৪

Champions Trophy 2025 : চ্যাম্পিয়ন্স ট্রফি খেলতে পাকিস্তানে যাবে টিম ইন্ডিয়া ? শর্ত একটাই - West Bengal News 24

আগামী বছর হবে চ্যাম্পিয়ন্স ট্রফি। পাকিস্তানকে আয়োজনের দায়িত্ব দিয়েছে আন্তর্জাতিক ক্রিকেট সংস্থা। কিন্তু পাকিস্তানে আদৌ চ্যাম্পিয়ন্স ট্রফি হবে কিনা, এ নিয়ে ধোঁয়াশা। কারণ ভারত যদি না যায় পাকিস্তানে ? ফিরছে চ্যাম্পিয়ন্স ট্রফি। ২০১৭ সালের পর আর এই টুর্নামেন্ট হয়নি। কিন্তু ভারত কি যাবে পাকিস্তানে ? শর্ত একটাই।

ভারতীয় ক্রিকেট বোর্ডের সহ সভাপতি রাজীব শুক্ল সংবাদসংস্থা ANI-কে বলেছেন, একটা শর্তেই পাকিস্তানে খেলতে যাবে ভারত। বোর্ডের সহ সভাপতি পরিষ্কার বলেন, ‘চ্যাম্পিয়ন্স ট্রফি খেলতে যাওয়া প্রসঙ্গে আমরা একটা কথাই বলতে পারি, সরকার যা বলবে আমরা তাই করব। সরকার অনুমতি দিলে অবশ্যই টিম পাঠানো হবে। সিদ্ধান্ত নির্ভর করছে সরকারের অনুমতির উপরই।’

পাকিস্তান ক্রিকেট বোর্ড চাইছে, ভারতীয় দল খেলতে যাক। আইসিসির কাছে খসরা সূচিও দিয়েছে পাকিস্তান। মোট তিনটি ভেনু বাছাই করা হয়েছে। এর মধ্যে ভারতের ম্যাচ রাখা হয়েছে লাহোরে। এই ভেনুতে ফাইনালও হওয়ার কথা।

কয়েক মাস আগেই আইসিসি ওয়ান ডে বিশ্বকাপ হয়েছে ভারতে। অনেক বায়নাক্কার পর খেলতে এসেছিল পাকিস্তান ক্রিকেট টিম। এশিয়া কাপে ভারতীয় দল না যাওয়ায় হাইব্রিড মডেলে হয় টুর্নামেন্ট। ফাইনাল সহ ভারতের সব ম্যাচই শ্রীলঙ্কায় হয়েছিল।

আরও পড়ুন ::

Back to top button