আলিপুরদুয়ার

আলিপুরদুয়ার পুলিশের বড় সাফল্য: নাগাল্যান্ড থেকে আসা বড় মাপের ড্রাগ চালান উদ্ধার, ৩ জন গ্রেপ্তার

ওয়েস্ট বেঙ্গল নিউজ ২৪

আলিপুরদুয়ার পুলিশের বড় সাফল্য: নাগাল্যান্ড থেকে আসা বড় মাপের ড্রাগ চালান উদ্ধার, ৩ জন গ্রেপ্তার

আলিপুরদুয়ার থানার পুলিশের বড় সাফল্যের খবর। নাগাল্যান্ড থেকে আসা বিপুল পরিমাণ মাদক চালান উদ্ধার করেছে তারা। এই চালানে ছিল ১০ হাজার ইয়াবা ট্যাবলেট (ওজন প্রায় এক কেজি) এবং ১৭০ গ্রাম ব্রাউন সুগার। এই চালান সহ তিন মাদক পাচারকারীকে গ্রেপ্তার করা হয়েছে। গ্রেপ্তারকৃতদের মধ্যে দুজন পুরুষ ও একজন মহিলা রয়েছেন। তাদের আলিপুরদুয়ার শহরের নিউ আলিপুরদুয়ার এলাকা থেকে হাতেনাতে ধরা হয়।

এই অভিযানের নেতৃত্বে ছিলেন আলিপুরদুয়ারের এসডিপিও শ্রী শ্রীনিবাস। তিনি জানান, রাজ্য পুলিশের স্পেশাল টাস্ক ফোর্স (এসটিএফ) থেকে পাওয়া গোপন সংবাদের ভিত্তিতে এই অভিযান চালানো হয়। ধৃতদের পরিচয় এখনই প্রকাশ করা হচ্ছে না, তবে জানা গেছে তাদের মধ্যে দু’জন কোচবিহার এবং একজন মুর্শিদাবাদের বাসিন্দা।

পুলিশের তরফ থেকে জানানো হয়েছে, এই মাদক প্রথমে নাগাল্যান্ড থেকে অসমে আনা হয়, তারপর সেখান থেকে ট্রেনে করে নিউ আলিপুরদুয়ার স্টেশনে নিয়ে আসা হয়। পুলিশ ট্রেনেই এই পাচারকারীদের ওপর নজর রাখতে শুরু করে। নিউ আলিপুরদুয়ার স্টেশন থেকে বেরোনোর সঙ্গে সঙ্গেই তাদের গ্রেপ্তার করা হয়।

এই ঘটনায় ট্রেনের নিরাপত্তা ব্যবস্থা নিয়ে প্রশ্ন উঠছে। মাদক পাচারকারীরা কীভাবে ট্রেনকে নিরাপদ মাধ্যম হিসেবে বেছে নিচ্ছে, সেই নিয়েও তদন্ত চলছে। এর আগেও রাজ্য পুলিশ একইভাবে ট্রেনের মাধ্যমে মাদক পাচারের চেষ্টা রুখে দিয়েছিল।

Back to top button