আসাম

শিলচরে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা, প্রাণ বাঁচাতে ৪ তলা বিল্ডিং থেকে লাফ দিয়ে আহত ছাত্রী

ওয়েস্ট বেঙ্গল নিউজ ২৪

Silchar Fire : শিলচরে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা, প্রাণ বাঁচাতে ৪ তলা বিল্ডিং থেকে লাফ দিয়ে আহত ছাত্রী - West Bengal News 24

শিলচর শহর সংলগ্ন শিলংপট্টি এলাকায় বসুধনরা কমপ্লেক্সের ৪র্থ তলা ভবনে অবস্থিত নিকাল কম্পিউটার ইনস্টিটিউটে শনিবার ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

সকাল সাড়ে ১১টার দিকে আগুন লাগার সঙ্গে সঙ্গে এলাকায় আতঙ্ক ছড়িয়ে পড়ে এবং ইনস্টিটিউটে আসা শিক্ষার্থীরা প্রাণ বাঁচাতে এদিক ওদিক ছুটতে থাকে।

ইনস্টিটিউটের এক ছাত্রী ৪ তলা বিল্ডিং থেকে লাফ দিয়ে পড়ে গিয়ে গুরুতর আহত হয়। ঘটনাটি দেখে স্থানীয় লোকজন মেয়েটিকে আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে চিকিৎসার জন্য স্থানীয় হাসপাতালে ভর্তি করে।

স্থানীয় বাসিন্দারা এবং কয়েকজন যুবক মিলে আগুন নেভানোর চেষ্টা করে। বিশালের পুলিশ সুপার নোমল মাহাত্তা ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনেন। বর্তমানে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনা হয়েছে ফায়ার ব্রিগেড ও ওএনজিসির কর্মীরা।

অগ্নিকাণ্ডের এ ঘটনায় কোনো অপ্রীতিকর ঘটনা ঘটেনি বলে জানা গেছে। আগুন লাগার কারণ এখনও জানা যায়নি। ফায়ার ব্রিগেডের পক্ষ থেকে বলা হচ্ছে, তারা দ্রুতই তদন্ত শুরু করবে। শিগগিরই এলাকার পরিস্থিতি স্বাভাবিক হয়ে উঠবে বলে আশা করা হচ্ছে।

আরও পড়ুন ::

Back to top button