ঝাড়গ্রাম

চটি ছেঁড়া নিয়ে কটাক্ষ করে বিজেপি প্রার্থীর পোস্ট, ক্ষোভ তৃণমূলের

স্বপ্নীল মজুমদার

চটি ছেঁড়া নিয়ে কটাক্ষ করে বিজেপি প্রার্থীর পোস্ট, ক্ষোভ তৃণমূলের

শুক্রবার ঝাড়গ্রামের গজাশিমূলের সভায় মুখ্যমন্ত্রীর চটি ছিঁড়েছিল। নিজেই সেফটিপিন দিয়ে চটি সারিয়ে আদিবাসী নৃত্যশীল্পীদের হাত ধরে নেচেছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

শনিবার ফেসবুকে একগুচ্ছ সেফটিপিন হাতে নিজের ছবি পোস্ট করে মুখ্যমন্ত্রীকে চরম কটাক্ষ করলেন ঝাড়গ্রাম লোকসভা আসনের বিজেপি প্রার্থী প্রণত টুডু। পোস্টে প্রণত লিখেছেন, ‘‘এখন সেফটিপিন নিয়ে ঘুরছি।

হাওয়াই চটি ছিঁড়ে গেলে আমাকে জানাবেন।’’ প্রণতের ওই পোস্ট কয়েক ঘন্টার মধ্যে ভাইরাল হয়ে যায়। অসংখ্য লাইক ও শেয়ার হয় পোস্টটি। প্রণত বলেন, ‘‘এর আগের বিধানসভা ভোটে পায়ে প্লাস্টার বেঁধে হুইল চেয়ারে নাটক আমরা দেখেছি। শুক্রবার ছেড়া চটি সেপটিপিন দিয়ে সারাইয়ের নাটক দেখলাম।

রাজ্য জুড়ে চাকরি দুর্নীতি, সন্দেশখালির নারী নির্যাতন, তৃণমূলের নেতাদের চুরি এসব থেকে ভোটারদের দৃষ্টি ঘোরানোর চেষ্টায় রাজ্যের মুখ্যমন্ত্রী এখন নানা চিত্রনাট্য সাজাচ্ছেন। তবে এসব করে কোনও লাভ হবে না। মানুষ বুঝে গিয়েছেন।’’

তবে প্রণতের এমন পোস্টের নিন্দা করে জেলা তৃণমূলের সাধারণ সম্পাদক তথা গোপীবল্লভপুর বিধানসভার দলীয় পর্যবেক্ষক অজিত মাহাতো বলছেন, ‘‘রাজ্যের মুখ্যমন্ত্রীকে উদ্দেশ্য করে বিজেপি প্রার্থীর ওই পোস্ট শিষ্টাতার বহির্ভুত এবং অসম্মানজনক।’’ যদিও বিজেপি শিবিরের দাবি, ওই পোস্টে কারও নাম উল্লেখ করেননি প্রণত।

অজিতের পাল্টা জবাব, ‘‘বিজেপি নানা মিথ্যাচার, অপপ্রচার করছে। শুক্রবারের সভামঞ্চে আচমকা মুখ্যমন্ত্রীর চটি ছিঁড়েছিল সেটা সকলেই দেখেছেন।’’

আরও পড়ুন ::

Back to top button