ঝাড়গ্রাম

হুলাপার্টি দিয়ে বিজেপিকে তাড়ানোর নিদান কুনালের, শতাব্দী না আসায় হতাশ দর্শক

স্বপ্নীল মজুমদার

Kunal Ghosh : হুলাপার্টি দিয়ে বিজেপিকে তাড়ানোর নিদান কুনালের, শতাব্দী না আসায় হতাশ দর্শক - West Bengal News 24

বিজেপিকে হুলাপার্টির আওয়াজ দিয়ে তাড়ানোর নিদান দিলেন রাজ্য তৃণমূলের প্রাক্তন মুখপাত্র কুনাল ঘোষ। বুধবার বিকেলে ঝাড়গ্রামের শিলদা এলাকার শিবশক্তি সঙ্ঘের মাঠে আয়োজিত সভায় কুনাল বলেন, ‘‘বিজেপির দুই ভাই সিপিএম ও কংগ্রেস।

বিজেপিকে তাড়াতে হবে।’’ এরপরই কুনাল জানতে চান, ‘‘আপনাদের এইদিকে হাতি ঢোকে? হুলা পার্টি হয় তো? বুনো হাতি ঢুকলে আপনাদের জমির শস্য নষ্ট করে।’’ সভায় আগত লোকজন সমস্বরে জবাব দেন হ্যাঁ। এরপর কুনাল বলেন, ‘‘বিজেপিকে দেখলে হুলা পার্টির আওয়াজ দিয়ে তাড়ান।’’

ঝাড়গ্রাম লোকসভা আসনের তৃণমূল প্রার্থী কালীপদ সরেনের সমর্থনে এদিন ওই সভার আয়োজন করা হয়। ছিলেন মন্ত্রী বিরবাহা হাঁসদা, বিনপুরের বিধায়ক দেবনাথ হাঁসদা প্রমুখ। তবে সভায় বীরভূমের সাংসদ অভিনেত্রী শতাব্দী রায়ের আসার কথা থাকলেও তিনি আসেননি। শতাব্দী আসবেন বলে গ্রামে গ্রামে প্রচার করে লক জড়ো করেছিল তৃণমূল।

অভিনেত্রী না আসায় হতাশ হন লোকজন। বিনপুরের তৃণমূলের বিধায়ক দেবনাথ হাঁসদা বলেন, ‘‘শতাব্দী রায়ের আসার কথা ছিল। কিন্তু সময় নিয়ে সমস্যা হওয়ায় উনি আসতে পারেননি।’’ তবে তৃণমূলের তরফে জানানো হয়, ৪ জুন ফলপ্রকাশের পর বিজয় সমাবেশে শতাব্দী আসবেন।

আরও পড়ুন ::

Back to top button