রাজনীতিরাজ্য

‘মোদী ব্যাঙের ছাতা খান.. লাঞ্চে খরচ ৪ লক্ষ টাকা!’ বেহালার প্রচার সভা থেকে আক্রমণ মমতার

ওয়েস্ট বেঙ্গল নিউজ ২৪

'মোদী ব্যাঙের ছাতা খান.. লাঞ্চে খরচ ৪ লক্ষ টাকা!' বেহালার প্রচার সভা থেকে আক্রমণ মমতার

কলকাতা দক্ষিণের নির্বাচনী প্রচার সভা থেকে মমতা বন্দ্যোপাধ্যায় সরাসরি নিশানা করেন নরেন্দ্র মোদীকে। তিনি কেন্দ্রীয় সরকারের কাজের পাশাপাশি নরেন্দ্র মোদীর খাওয়াদাওয়া নিয়েও সমালোচনা করেন। পাশারাশি রাজ্যে ভোট পর্বে আইএস অধাকারিকদের সরিয়ে দেওয়া নিয়েও তীব্র সমালোচনা করেন।

মোদীর খাওয়া নিয়ে মমতার খোঁটা-
এদিন বেহালা চৌরাস্তার প্রচার সভায় মমতা বন্দ্যোপাধ্য়ায় নরেন্দ্র মোদীর তীব্র সমালোচনা করেন। কথা প্রসঙ্গে মোদীর খাওয়া নিয়েও কথা বলেন। তিনি বলেন, ‘তেজস্বী (লালু যাদবের পুত্র তেজস্বী যাদব) সারা দিন খাটাখাটনির পর লাঞ্চ খাচ্ছিল। হেলিকপ্টারে খাওয়াদাওয়া করছিল। সেটার ভিডিও করে দিয়েছে। দেখো কি খাচ্ছি। দেখিয়েছে রোটি চাপাটা চাটনি খাচ্ছিল। সঙ্গে দুটো মাছভাজা খাচ্ছিল।

তাই দেখে প্রধানমন্ত্রী বললেন, মছলি খাতা হ্যায়, মাংস খাতা হ্যায় আন্ডা খাতা হ্যায়। খাবে নাতো কি.. ব্যাঙের ছাতা খাবে?? হ্যাঁ, উনি তো ব্যাঙের ছাতা খান। তাওয়ানের ব্যাঙের ছাতা.. চার লক্ষ টাকা দাম। আমাকে একজন বলেছেন। আমি এসবের মধ্যে যেতাম না যদি য়দি বাংলার মানুষকে না অপদস্ত করতেন।…

সমাজমাধ্যে দেখেছি উনি যে ব্যাঙের ছাতা খান একটার দাম ৮০ হাজার টাকা। আর লাঞ্চে খরচ চার লক্ষ টাকা… আপনি যা ইচ্ছে খান। আপানার অধিকার। … মাছে ভাতে বাঙালি। কিন্তু আপনি যখন বলেন মাছ খাবে না। তাহলে কী খাবে? বার্লি!’

আইএসকে সরানো
এদিন মমতা রাজ্যের আধিকারিক পদে রদবদল নিয়েও সরব হন। তিনি বলেন, যতবার আসে ততবারই একজন আইএসকে সরিয়ে দেয়। এবারও তাই করছে।

টেলিপ্রম্পটার নিয়ে সরব
মমতা বলেন , নরেন্দ্র মোদী দেশকে চেনেন না। তাই টেলিপ্রম্পটার দেখে ভাষণ দেন। তিনি নিজে বাংলাদেশের অনুষ্ঠানে তা দেখেছেন বলেও জানিয়েছেন। এদিন মমতা কেন্দ্রের বঞ্চনা নিয়েও সরব হন। পাশাপাশি তিনি রাজ্যের জনকল্যাণমূলক প্রকল্পের কথা তুলে ধরেন। মমতা এদিন আরও বলেন, তাঁর একটাই কাজ বাকি রয়েছে বিজেপিকে হঠানো। তারপরই তিনি সবকিছু বুঝে নেবেন বলেও জানিয়েছে।

আরও পড়ুন ::

Back to top button