রাজ্য

রাজ্যে নতুন করে মৃত্যুর সংখ্যা ৮ ,মোট আক্রান্তের সংখ্যা২৩৭৭ !

রাজ্যে নতুন করে মৃত্যুর সংখ্যা ৮ ,মোট আক্রান্তের সংখ্যা২৩৭৭ !

 

ওয়েবডেস্ক : কলকাতা , বাংলায় আরও বাড়ল মৃত ও আক্রান্তের সংখ্যা। গত ২৪ ঘন্টায় ৮ জনের মৃত্যু হয়েছে। এছাড়া নতুন করে আক্রান্ত ৮৭ জন। মোট মৃতের সংখ্যা ২১৫ এবং আক্রান্ত ২,৩৭৭। অ্যাক্টিভ করোনা আক্রান্ত ১,৩৯৪ জন। বৃহস্পতিবার রাজ্যের স্বাস্থ্য দফতরের প্রকাশিত বুলেটিনে প্রকাশ, রাজ্যে নতুন করে ৮ জনের মৃত্যু হয়েছে। এর মধ্যে কলকাতারই ৬ জন। বাকি ২জন হাওড়ার।

এর ফলে মোট মৃতের সংখ্যা দাঁড়াল ২১৫ জনে। এর মধ্যে করোনায় মৃত্যু হয়েছে ১৪৩ জনের। কো মর্বিডিটির কারণে মৃত্যু হয়েছে ৭২ জনের। এছাড়া গত ২৪ ঘন্টায় সুস্থ হয়ে বাড়ি ফিরে গিয়েছেন ৬৬ জন।

এই পর্যন্ত মোট সুস্থ হয়েছেন ৭৬৮ জন। যা শতাংশের হারে ৩২.৩১ শতাংশ। নতুন করে টেস্ট হয়েছে ৫২০৫ জনের। মোট টেস্ট হয়েছে ৬২,৮৩৭ জনের। করোনায় মোট আক্রান্তের সংখ্যা ২,৩৭৭ জন।

এর মধ্যে শুধু কলকাতায় আক্রান্ত ১,১৫৭ জন। কলকাতায় নতুন করে আক্রান্ত ৩১ জন। মৃত্যু হয়েছে ৬ জনের। ফলে কলকাতায় মৃতের সংখ্যা দাঁড়াল ১৪৬। এর মধ্যে করোনায় মৃত্যু ৯৪ জনের। আর কো মর্বিডিটির কারণে মৃত্যু হয়েছে ৫২ জনের। সুস্থ হয়ে বাড়ি ফিরে গিয়েছেন ৩৮৬ জন।

ফলে এই মূহুর্তে কলকাতায় অ্যাক্টিভ করোনা আক্রান্তের সংখ্যা ৬২৫ জন। রাজ্যে কোভিড হাসপাতাল রয়েছে ৬৮টি। রাজ্যে মোট ৮৫৭০টি বেড আছে বলেও জানা গেছে বুলেটিনে, আইসিইউ পরিষেবা রয়েছে ৯০৭ জনের। ভেন্টিলেটর রয়েছে ৩৯২টি।

বুধবারের বুলেটিনের তথ্য অনুযায়ী,পশ্চিমবঙ্গে মোট মৃতের সংখ্যা ছিল ২০৭ জন। এর মধ্যে করোনায় মৃত্যু ১৩৫ জনের। আর কো-মর্বিডিটির (অন্যান্য রোগভোগ) কারণে মৃত্যু হয়েছে ৭২ জনের। মোট আক্রান্ত ছিল ২২৯০ জন। এর মধ্যে অ্যাক্টিভ সংখ্যা ছিল ১,৩৮১ জন।

এছাড়া করোনা রোগীদের সুস্থতার হার ছিল ৩০.৬৬%। ছাড়া পেয়েছিল ২১ হাজার ৭৯৪ জন।সরকারি কোয়ারেন্টাইনে ৮ হাজার ১৪৬। হাসপাতালে ভর্তি ৫৮২জন। হোম কোয়ারেন্টাইনে ২৬ হাজার ৩৫৭। একদিনে নমুনা পরীক্ষা ৫,০১০টি।

সুত্র: কলকাতা24×7

আরও পড়ুন ::

Back to top button