উঃ ২৪ পরগনা

ফের রাজ্যে শুটআউট, দুষ্কৃতীদের গুলিতে ঝাঁজরা বসিরহাটের ব্যবসায়ী

ফের রাজ্যে শুটআউট, দুষ্কৃতীদের গুলিতে ঝাঁজরা বসিরহাটের ব্যবসায়ী

ওয়েবডেস্ক :: ফের শুটআউটের ঘটনা ঘটল রাজ্যে। শনিবার সকালে দোকান খুলতেই বসিরহাটের এক মুরগি ব্যবসায়ীকে গুলিতে ঝাঁজরা করে দিল দুষ্কৃতীরা। ঘটনাস্থলেই মৃত্যু হয়েছে তাঁর। কী কারণে এই খুন, জানতে তদন্ত শুরু করেছে পুলিশ। সাতসকালে এই ঘটনায় আতঙ্কে স্থানীয়রা।

জানা গিয়েছে, বসিরহাট থানার ১৪ নম্বর ওয়ার্ডের চাঁপাপুকুর রোডের বাসিন্দা বছর ২৭-এর শুভঙ্কর দাস। অন্যান্যদিনের মতোই শনিবার সকাল সাড়ে সাতটা নাগাদ দোকান খোলেন তিনি। সেই সময় বাইকে ২ যুবক তাঁর দোকানে আসে। সূত্রের খবর, ওই যুবকদের সঙ্গেই বচসায় জড়িয়ে পড়েছিলেন শুভঙ্কর। এরপরই পকেট থেকে আগ্নেয়াস্ত্র বের করে গুলি চালায় অভিযুক্তরা। রক্তাক্ত অবস্থায় মাটিয়ে লুটিয়ে পড়েন শুভঙ্কর। ঘটনাস্থলেই মৃত্যু হয় তাঁর। ইতিমধ্যেই দেহটি উদ্ধার করে ময়নাতদন্তে পাঠিয়েছে পুলিশ।

প্রাথমিক তদন্তে পুলিশের অনুমান, গোটা ঘটনার পিছনে পুরনো শত্রুতা থাকতে পারে। কারণ, পূর্বে একাধিক অসামাজিক কাজে নাম জড়িয়েছিল শুভঙ্করের। সমাজ বিরোধীদের সঙ্গে মেলামেশা ছিল তাঁর। তবে সেই কারণেই খুন নাকি, গোটা ঘটনার পিছনে অন্য কোনও রহস্য লুকিয়ে সে বিষয়ে এখনও নিশ্চিত নয় পুলিশ। অভিযুক্তদের খোঁজে শুরু হয়েছে তদন্ত।

সুত্র : সংবাদ প্রতিদিন

মন্তব্য করুন ..

আরও পড়ুন ::

Back to top button