বিনোদন

শুধু বলিউডই নয় সুশান্তের মৃতুতে শোকার্ত পুরো রাজনৈতিক মহল, ট্যুইটে শোকবার্তা মোদি থেকে রাজনাথের !

শুধু বলিউডই নয় সুশান্তের মৃতুতে শোকার্ত পুরো রাজনৈতিক মহল, ট্যুইটে শোকবার্তা মোদি থেকে রাজনাথের !

 

ওয়েবডেস্ক : মুম্বই, একমুহূর্তে থমকে গিয়েছে বলিউড । এরকম মর্মান্তিক খবরে বাক্যিহারা সকলে । রবিবারের সকাল সকাল প্রত্যেককে নাড়িয়ে দিল সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর খবর । এখনও যেন বলিউড বিশ্বাস করতে পারছে না বি-টাউনের এমএস ধোনি আর নেই ।

সুশান্ত সিং রাজপুতের এমন পরিণতিতে হতবাক সকলে। পুলিশের প্রাথমিক অনুমান আত্মহত্যা করেছেন তিনি। ঠিক কী কারণে অভিনেতা সুশান্ত সিং রাজপুত আত্নহত্যা করেছেন, তা এখনও ধোঁয়াশার মধ্যে রয়েছে । পুলিশ ইতিমধ্যেই তদন্ত শুরু করেছে ।

প্রাথমিক তদন্তে, ঘর থেকে পাওয়া গিয়েছে অভিনেতার মেডিক্যাল রিপোর্ট । রিপোর্ট অনুযায়ী, গভীর মানসিক অবসাদে ভুগছিলেন সুশান্ত । এটাই কী আত্মহত্যার কারণ? খতিয়ে দেখছে মুম্বই পুলিশ । ট্যুইটার, ফেসবুক, ইনস্টা ছেয়ে গিয়েছে শোকবার্তায় । প্রত্যেকের মুখে একটাই কথা, ‘এখনও বিশ্বাস করতে পারছি না’ ।

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর খবর পেয়ে ট্যুইট করেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। লিখেছেন, “এক ঝকঝকে তরুণ অভিনেতা এত তাড়াতাড়ি চলে গেলেন। সিনেমা হোক বা ছোটপর্দা সর্বত্র তিনি নিজের প্রতিভার স্ফুরণ ঘটিয়েছিলেন। বহু মানুষ তাঁর অভিনয়ে মুগ্ধ হয়ছেন। আমি তাঁর মৃত্যুতে শোকস্তব্ধ। আমি তাঁর পরিবারের জন্য সমবেদনা জানাই। ওম শান্তি।”

ট্যুইট করেছেন স্মৃতি ইরানি। তিনি লেখেন, ‘কিছু বলার ভাষা নেই । আমি বুঝতে পারছি না, এভাবে কেন চলে গেলে তুমি! ছোট্ট, উজ্জ্বল এক তরুণ ছিলে, যখন তুমি বালাজিতে কাজ করতে এসেছিলে।

তার পরে সারা দেশ চিনল তোমার অভিনয়ক্ষমতা। তুমি অনেকটা পথ পেরিয়ে এসেছিলে, তোমার আরও অনেক দূর যাওয়ার ছিল। তোমায় মিস করব আমরা। বড় তাড়াতাড়ি চলে গেলে।’

মহারাষ্ট্রের প্রাক্তন মুখ্যমন্ত্রী দেবেন্দ্র ফাডনবিশও ট্যুইট করেন সুশান্তের মৃত্যুতে।

ট্যুইট করেছেন বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ও। তিনি লিখেছেন, ‘সত্যিই খুব আঘাত পেলাম এই দুর্ভাগ্যজনক খবরটা শুনে। সুশান্ত খুব প্রতিভাধর অভিনেতা ছিল। ওর পরিবার, বন্ধুবান্ধব, অনুগামী সকলকে আমার সান্ত্বনা।’

সুত্র: News18

আরও পড়ুন ::

Back to top button