বিনোদন

BIG BREAKING : অমিতাভ বচ্চন করোনা আক্রান্ত, হাসপাতালে ভর্তি করা হল বিগ বি-কে !

 

ওয়েবডেস্ক :: করোনা (corona) পজিটিভ হলেন বর্ষীয়ান অভিনেতা অমিতাভ বচ্চন (amitabh bachchan)। তড়িঘড়ি হাসপাতালে ভর্তি করা হয়েছে তাঁকে। বাড়ির বাকি সদস‍্যদের করোনা পরীক্ষা করা হচ্ছে। নিজেই সোশ‍্যাল মিডিয়ায় জানিয়েছেন এই খবর।

সোশ‍্যাল মিডিয়ায় অমিতাভ বচ্চন লিখেছেন, ‘আজ সন্ধ‍্যায় আমি করোনা পজিটিভ জানতে পেরেছি। এখন হাসপাতালে ভর্তি আছি। হাসপাতালের তরফে কর্তৃপক্ষদের খবর দেওয়া হচ্ছে।

পরিবারের সদস‍্য ও কর্মচারীদের করোনা পরীক্ষা করা হয়েছে। রিপোর্টের অপেক্ষা চলছে। আমি অনুরোধ করছি গত ১০ দিনে যারা আমার সংস্পর্শে এসেছেন দয়া করে করোনা পরীক্ষা করিয়ে নেবেন।’

আরও পড়ুন : রহস্যময়ী নারীর সঙ্গে অন্তরঙ্গতা রণবীরের, ভাইরাল ভিডিও

স্বাভাবিক ভাবেই এই খবর প্রকাশ‍্যে আসতে তোলপাড় শুরু হয়েছে বলিউডে তথা নেটদুনিয়ায়। বর্ষীয়ান অভিনেতার স্বাস্থ‍্য সম্পর্কে খোঁজ খবর নেওয়া শুরু করেছেন ভক্তরা। তাঁর স্বাস্থ‍্যের উন্নতি কামনা করে ঢল নেমেছে শুভানুধ‍্যায়ীর। তবে অমিতাভের পরিবারের সদস‍্যদের রিপোর্ট এখনো পাওয়া যায়নি।

প্রসঙ্গত, গতকালই জানা গিয়েছিল প্রখ‍্যাত টলিউড অভিনেত্রী কোয়েল মল্লিক করোনা আক্রান্ত হয়েছেন। জানা গিয়েছে, মল্লিক পরিবারের অন্দর মহলে ঘটেছে করোনা সংক্রমণ। বর্ষীয়ান অভিনেতা রঞ্জিত মল্লিক সহ গোটা পরিবার আক্রান্ত হয়েছে এই ভাইরাসে।

বাপের বাড়িতেই রয়েছেন অভিনেত্রী কোয়েল মল্লিকও (koel mallick)। করোনায় আক্রান্ত হয়েছেন তিনিও। করোনা পজিটিভ কোয়েলের স্বামী নিসপাল সিং রানেও।

সূত্র মারফত খবর, বিগত দু সপ্তাহ ধরেই জ্বর, সর্দি কাশিতে ভুগছিল গোটা মল্লিক পরিবার। দেখা দিয়েছিল করোনার উপসর্গ। গত পরশু নেওয়া হয় মল্লিক পরিবারের সদস‍্যদের লালারসের নমুনা।

আরও পড়ুন : আরও পড়ুন : রহস্যময়ী নারীর সঙ্গে অন্তরঙ্গতা রণবীরের, ভাইরাল ভিডিও

রঞ্জিত মল্লিক, কোয়েল মল্লিক ও দীপা মল্লিক ও নিসপালের লালারসের নমুনা নেওয়া হয়েছিল। গতকাল সেই রিপোর্ট আসে। জানা যায় রিপোর্টে করোনা পজিটিভ এসেছে পরিবারের সকলেরই।

বেশ কিছুদিন ধরে বাপের বাড়িতেই এসে রয়েছেন কোয়েল মল্লিক। তিনি নিজেই টুইট করে জানান এই খবর। তবে তাঁর পুত্র সন্তান সুস্থই আছে বলে জানা গিয়েছে।

আরও পড়ুন ::

Back to top button