কলকাতা

গরুর দুধ, গোমূত্র খান, তাই ভাল থাকেন! গাধারা গরুর কথা বুঝবে না, বিস্ফোরক দিলীপ ঘোষ

গরুর দুধ, গোমূত্র খান, তাই ভাল থাকেন! গাধারা গরুর কথা বুঝবে না, বিস্ফোরক দিলীপ ঘোষ

 

ওয়েবডেস্ক : গরুর দুধে সোনা আছে। দিলীপ ঘোষের এই মন্তব্য নিয়ে সোশ্যাল মিডিয়ায় হাসি, ঠাট্টা কম হয়নি। এবার সেই বিদ্রুপের পাল্টা দিলেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। এদিন তিনি দুর্গাপুরে প্রাতর্ভ্রমণে বেরিয়ে বলেন, তিনি গরুর কথা বললেন অনেকের শরীর খারাপ হয়ে যায়।

তারা গরুর দুধ, গোমূত্র খান, তাই ভাল থাকেন। তারা গরুকে মা বলেন, তার সেবা করেন। গাধারা গরুর কথা বুঝবে না বলেও মন্তব্য করেন তিনি।

দিলীর ঘোষের টোটকা

এদিন প্রাতর্ভ্রমণে বেরিয়ে দিলীপ ঘোষ বলেন, আয়ুর্বেদ ছাড়া করোনাকে রোখা যাবে না। এদিন তিনি মহিলাদের উদ্দেশে বলেন, গোলমরিচ, তুলসীপাতা, মধু দিয়ে ভাল করা নাড়া বানান। জলে এগুলো ভাল করে ফুটিয়ে সবাইকে খাওয়ান। দেখবেন কোনও রোগ ধরবে না। বাধ্যতামূলক এগুলো খাওয়ার পরামর্শ তিনি দিয়েছেন।

সাংবাদিকদের কাঁচা হলুদ, কাঁচা আদা খাওয়ান দিলীপ

আরও পড়ুন : রাজ্য সরকার ও মুখ্যমন্ত্রীর অদূরদর্শিতার জন্য রাজ্যে করোনা সংক্রমণের হার বেড়েছে : দিলীপ ঘোষ !

এদিন তিনি আরও বলেন, তিনি মর্নিং ওয়াকে বেরোলে, সাংবাদিকরা সঙ্গে থাকেন। তিনি তাঁদের কাঁচা হলুদ, আদা দেন। অনেকে খেতে চান না। তখন তাদের বলেন, না থেলে বাইট গেবেন না। শেষে তারা খেয়ে নেন।

মুখ্যমন্ত্রী ও তৃণমূলকে কটাক্ষ

এদিন স্বাভাবিক ভাবেই মুখ্যমন্ত্রী এবং তৃণমূলকে কটাক্ষ করতে গিয়ে তিনি বলেন, দিদিমনির ভাইরা বলছে এসব চলবে না। কিন্তু তারা বলছেন এইসবই চলবে। তোমরা বোতলের মদ খাও। আমরা গোমূত্র খেয়ে থাকব।

আরও পড়ুন : আত্মহত্যা না করলে খুন করা হবে সুশান্তের বান্ধবী রিয়াকে

করোনার সংক্রমণ বৃদ্ধি নিয়ে মুখ্যমন্ত্রীকে আক্রমণ

রাজ্যে করোনার সংক্রমণ বৃদ্ধি নিয়ে তিনি মুখ্যমন্ত্রীকে আক্রমণ করেন। দিলীপ ঘোষ বলেন, তিনমাস ধরে মুখ্যমন্ত্রী রাজনীতি করে গিয়েছেন বলেই আজ রাজ্যের এই অবস্থা। মুখ্যমন্ত্রী ব্যবস্থা নেওয়ার বদলে, আজ নিজেই উদ্বেগ প্রকাশ করছেন।

 

 

সুত্র: Oneindia

আরও পড়ুন ::

Back to top button