রামমন্দিরের ভিতপুজোয় এখনও আমন্ত্রণ পাননি আডবাণী-জোশী


রামমন্দিরের ভিতপুজোয় এখনও আমন্ত্রণ পাননি আডবাণী-জোশী

এখনও টেলিফোন পাননি তিনি। তবে রামজন্মভূমি তীর্থক্ষেত্র ট্রাস্টের বক্তব্য, রামমন্দিরের ভূমিপুজো দেখবেন বর্ষীয়ান বিজেপি নেতা লালকৃষ্ণ আডবাণীও। তাঁকে অন্যদের মতোই ফোন করে আমন্ত্রণ জানানো হবে। ফোন পাবেন আরেক বর্ষীয়ান নেতা মুরলীমনোহর জোশীও। যদিও ভগ্ন স্বাস্থ্য নিয়ে তাঁরা আদৌ হাজির থাকতে পারবেন কিনা তা নিশ্চিত নয়। সেক্ষেত্রে তাঁদের জন্য ভিডিও কনফারেন্সিংয়ে অনুষ্ঠান দেখানোর বন্দোবস্ত করা হবে।

শনিবারই রামজন্মভূমির ভিতপুজোর অনুষ্ঠানের আমন্ত্রণ পান প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রী উমা ভারতী এবং উত্তরপ্রদেশের প্রাক্তন মুখ্যমন্ত্রী কল্যাণ সিংহ। তাঁরা দুজনেই সংবাদমাধ্যমকে জানান, নরেন্দ্র মোদির উপস্থিতিতে এই রামজন্মভূমির ভিতপুজোর অনুষ্ঠান হাজির থাকবেন।

[ আরও পড়ুন : ‘বড়সড় দুর্ঘটনা, ক্রেন চাপা পড়ে অন্তত ১০ শ্রমিকের মৃত্যু আহত অনেক ]


গত ৪ জুন বাবরি ধ্বংস মামলায় লালকৃষ্ণ আডবাণী মুরলীমনোহর জোশীদের বয়ান রেকর্ড করে সিবিআই-এর বিশেষ আদালত। সেদিন বেলা ১১টা থেকে দুপুর সাড়ে তিনটে পর্যন্ত জেরায় সিবিআই ১০০টি প্রশ্ন করে। সমস্ত অভিযোগ উড়িয়ে দেন বৃদ্ধ এই নেতা। এর পরে অমিত শাহর সঙ্গে একটি বৈঠকও হয় বৃদ্ধ আদবানির।

এই আবহেই রামমন্দিরের ভিতপুজো। উল্লেখ্য করোনা আবহে ছোট করে সাড়া হচ্ছে অনুষ্ঠান। কিন্তু এই দিনটির স্বপ্নে জীবন কাটিয়ে দেওয়া আডবাণীই আমন্ত্রণ পাচ্ছেন না? যোগগুরু রামদেব বা মোহন ভগবত্‍রা যেখানে আমন্ত্রণ পেয়ে গিয়েছেন কেন তাঁদের কাছে এখনও আমন্ত্রণ গেল না!‌ শনিবার বিকেল থেকেই এই জল্পনা ছড়ায়।

এই সময়ে আসরে নামে ট্রাস্ট। চেয়ারম্যান চম্পত রাই বলেন অবশ্যই আমন্ত্রণ পাবেন তাঁরা। তাঁদের ফোনে এই বর্ণাঢ্য অনুষ্ঠানের শরিক হতে অনুরোধ করা হবে। যদিও করোনা আবহে এতদূর আসতে পারবেন কিনা তাঁরা তাই নিয়ে জল্পনা রয়েই যাচ্ছে।

[ আরও পড়ুন : ভূমি পুজোয় যোগ দেবেন প্রধানমন্ত্রী, জেনে নিন বিস্তারিত ]

সূত্র: News18

Recommended For You