চিকিত্‍সকের পরামর্শে কোয়ারেন্টাইনে ট্যুইট করে জানালেন নিজেই


চিকিত্‍সকের পরামর্শে কোয়ারেন্টাইনে ট্যুইট করে জানালেন নিজেই

কেন্দ্রের শীর্ষ স্তরে থাবা কোভিড 19-এর । করোনায় আক্রান্ত স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ । সম্প্রতি অমিত শাহের সংস্পর্শে আসায় কোয়ারেন্টাইনে কেন্দ্রীয় বন ও পরিবেশ প্রতিমন্ত্রী বাবুল সুপ্রিয়ও । চিকিত্‍সকের সঙ্গে কথা বলার পর এই সিদ্ধান্ত নিয়েছেন বলে ট্যুইটে জানিয়েছেন বাবুল ।

শরীরে করোনার প্রাথমিক লক্ষণ থাকায় অমিত শাহের কোভিড টেস্ট করা হয় । রিপোর্টে দেখা যায় তিনি করোনায় আক্রান্ত । এরপরই ট্যুইট করে সেই কথা জানান স্বরাষ্ট্রমন্ত্রী । একইসঙ্গে সম্প্রতি যারা তাঁর সংস্পর্শে এসেছেন তাদের প্রত্যেককেই কোভিড টেস্টের সঙ্গে সঙ্গে আইসোলেশনে যাওয়ারও আর্জি করেন ।

[ আরও পড়ুন : ভূমি পুজোর আগের দিন বাড়িতেই হনুমান চালিশা পাঠ কংগ্রেস নেতার ]


এদিন বিকেল ৪.২৪ নাগাদ মেদান্তা হাসপাতালে ভর্তি করানো হয় অমিত শাহকে । ওই হাসপাতালের চিকিত্‍সকদের সঙ্গে কথা বলেন বাবুল সুপ্রিয় । তাদের পরামর্শে নিজেকে কোয়ারেন্টাইনে রাখার সিদ্ধান্ত নিয়েছেন কেন্দ্রীয় বন ও পরিবেশ প্রতিমন্ত্রী ।


ট্যুইট করে বাবুল সুপ্রিয় জানিয়েছেন, ‘মেদান্তা হাসপাতালের চিকিত্‍‍সকের সঙ্গে কথা হয়েছে। বাড়িতে নিজের ঘরে মঙ্গলবার পর্যন্ত আলাদা থাকব। মঙ্গলবার পর্যন্ত দেখব কোনও উপসর্গ দেখা দেয় কিনা । সমস্ত স্বাস্থ্যবিধি ও প্রোটোকল মেনে চলব ।’

[ আরও পড়ুন : দিল্লিতে গেলেন না মুকুল, বললেন-অমিত শাহ আমায় ডাকেননি ]

 

 

সুত্র: News18

Recommended For You