রাজনীতি

“বুকের উপর পা দিয়ে রাজনীতি করতে এসেছি ” : দিলীপ ঘোষ

"বুকের উপর পা দিয়ে রাজনীতি করতে এসেছি " : দিলীপ ঘোষ
দিলীপ ঘোষ

 

আমি যদি পদত্যাগ করতাম তাহলে এই চেয়ারে বসে থাকতাম না, দিলীপ ঘোষ একাই পারবে এ রাজ্যের পরিবর্তন ঘটাতে।আমি বুকে উপর পা দিয়ে রাজনীতি করতে এসেছি।যারা বাড়িতে বসে আছেন বসে থাকুন দেখে নেবেন কি হয়।বিজেপির মুখ্যমন্ত্রী হলে মিষ্টি খেয়ে যাবেন এমনটাই বললেন দিলীপ ঘোষ।তিনি আরও বলেন বিজেপির মধ্যে কোনো বিভেদ নেই মিডিয়া এটাকে করানোর চেষ্টা করছে।

বিজেপি আছে বিজেপিতে। যারা নিজেদের ঠিক রাখতে পারছেন না তারাই এই বিভেদ তৈরী করার চেষ্টা করছে। ভারতীয় জনতা পার্টিতে এসব হয় না। মিডিয়ার কাছে আবেদন করব সমাজের প্রতি আপনারা দায়বদ্ধ সঠিক খবর পরিবেশন করুন।সরকারের ভুল ধারনোটা রাজ্যপালের কাজ। রাজ্যপাল ঠিক করছেন না ভুল করছেন সেটা সংবিধান বলবে।বিরোধী দলদের বলতে দেওয়া হয়না,আপনারা মিডিয়ারা কথা বলতে পারেন না,বললে জেলে যেতে হয়।

[ আরও পড়ুন : করোনায় আক্রান্ত অমিত শাহর সঙ্গে বৈঠক, আতঙ্কে বিজেপি নেতারা ]

রাজ্যের ঠাকুরের উদ্ধোধনে দেখা যায় কিন্তু শিল্পের উদ্ধোধনে দেখা যায় না। রাজ্যপাল ঠিক বলেছেন,আমরা শ্বেত পত্র প্রকাশ করেছি,হলদিয়া থেকে শুরু করে বিভিন্ন জায়গা টাকা নয়ছয় করেছেন দিদিমনি ও তার লোকেরা।

৫ তারিখ থেকে নতুন সদস্য সংগ্রহ শুরু হবে,তিনকোটি সদস্য পদ লক্ষমাত্রা।আত্মনির্ভর ভারতের প্রশিক্ষণ দেওয়া হবে।প্রতি বুথ থেকে আমরা ৫ জন করে ডেকে নেবো,প্রধানমন্ত্রীর চিঠি এরাজ্যের ৯৫ লক্ষ মানুষের কাছে আমরা পৌছে দিতে পেরেছি।

[ আরও পড়ুন : মুখ্যমন্ত্রীর কারণেই রাজ্যে করোনার বাড়বাড়ন্ত: অধীর চৌধুরী

 

আরও পড়ুন ::

Back to top button