বিনোদন

ফের আনন্দের ছবিতে অক্ষয়

ফের আনন্দের ছবিতে অক্ষয়
অক্ষয় কুমার

অক্ষয়কুমার কোনও উৎসব বাকি রাখছেন না। রাখিবন্ধন উপলক্ষেও নতুন ছবির ঘোষণা করে ফেললেন। তাঁর নতুন ছবির নাম ‘রক্ষা বন্ধন’। ছবিটি পরিচালনা করবেন আনন্দ এল রাই। অক্ষয় ছবির ফার্স্ট লুক শেয়ার করেছেন, যেখানে তাঁর সঙ্গে কয়েকজন অল্পবয়সি মহিলাকে দেখা যাচ্ছে। ছবিটির মুক্তি পাবে আগামী বছর নভেম্বরে।

ছবির অভাব নেই অক্ষয়ের হাতে। ‘বেল বটম’-এর শুটে এ মাসেই তাঁর লন্ডন যাওয়ার কথা রয়েছে তার। এর পর অক্টোবর নাগাদ তিনি আনন্দের পরিচালনায় শুরু করবেন ‘অতরঙ্গি রে’। ছবিতে তাঁর সঙ্গে সারা আলি খান এবং ধনুষও রয়েছেন।

নতুন ছবির প্রসঙ্গে অক্ষয় বলেন, ‘এত তাড়াতাড়ি আমার কেরিয়ারে কোনও ছবি সাইন করিনি। এই ছবির গল্প এতটাই মনের কাছের যে, সঙ্গে সঙ্গে একটা ছাপ ফেলে দেয়।’

[ আরও পড়ুন : সেই দিনগুলো খুব মিস করি : আইরিন সুলতানা ]

ছবিটি তাঁর বোন অলকার উদ্দেশে উৎসর্গ করেছেন অক্ষয়। পাশাপাশি এটাও জানিয়েছেন যে, আনন্দের সঙ্গে অলকাও এই ছবির প্রযোজক ও নিবেদক (প্রেজ়েন্টার) হিসেবে থাকবেন।

দীর্ঘ ক্যারিয়ারে অনেক পরিচালকের সঙ্গেই অক্ষয়ের সখ্য গড়ে উঠেছে। প্রিয়দর্শন, আব্বাস-মাস্তানের নাম সেই তালিকায় আসে। আনন্দের সঙ্গে অক্ষয়ের নতুন জুটি নিয়ে দর্শকের মধ্যে আগ্রহ বাড়ছে। বিশেষত, পরপর দু’টি ছবির ঘোষণা বুঝিয়ে দিচ্ছে, এই জুটির ভিত বেশ পোক্ত।

[ আরও পড়ুন : বোকা বানিও না এটা খুন’, সুশান্ত-মৃত্যুর ‘ভার্চুয়াল ময়নাতদন্তে’ দাবি করলেন চিকিৎসক দেখুন সেই ভিডিও ]

 

আরও পড়ুন ::

Back to top button