বিনোদন

সুশান্তের দুটো পা-ই মোচড়ানো ছিল ও আঘাতের চিহ্ন ছিল, দাবি অ্যাম্বুলেন্স চালকের সহকারির

সুশান্তের দুটো পা-ই মোচড়ানো ছিল ও আঘাতের চিহ্ন ছিল, দাবি অ্যাম্বুলেন্স চালকের সহকারির
সুশান্ত সিং রাজপুত

অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকেই সারা দেশজুড়ে শুরু হয়েছে শোরগোল । একের পর এক তথ্য উঠে আসছে সকলের সামনে যা নিয়ে ফের নতুন করে শুরু হয়ে যাচ্ছে উত্তেজনা ও শোরগোল । এবার আরও এক তথ্য সামলে এল যা শুনে মানুষকে একদম নাড়িয়ে দিয়েছে ।

মুম্বই পুলিশ, বিহার পুলিশ, ইডি, সিবিআই যখন একযোগে সুশান্তের মৃত্যুর তদন্ত শুরু করেছে । ঠিক তখন আরও এক দাবি করেন অ্যাম্বুলেন্স চালকের সহকারির । তার এই দাবিতে জোরদার শোরগোল শুরু হয়ে গিয়েছে ।

[ আরও পড়ুন : ডুবন্ত কেরিয়ার বাঁচাতে ঘনিষ্ঠ দৃশ্যে রাজি হলেও দুই বিখ্যাত অভিনেতার ‘আচরণে’ অস্বস্তিতে পড়েন মাধুরী ]

সুশান্তের মৃতেদহ যে অ্যাম্বুলেন্সে করে নিয়ে য়াওয়া হয় বাড়ি থেকে, সেই অ্যাম্বুলেন্সের এক কর্মী সম্প্রতি এক সর্বভারতীয় সংবাদমাধ্যমের সামনে মুখ খোলেন । সেখানেই তিনি দাবি করেছেন, সুশান্তের মৃতদেহ যখন তাঁর সামনে আসে হয়, তখন সে দেখতে পান, অভিনেতার সারা শরীর হলুদ হয়ে গিয়েছে।

পাশাপাশি অভিনেতার দুই পা-ই ছিল মোচড়ানো ছিল । দেখে মনে হচ্ছিলো কেউ জোর করে অভিনেতার মা মুচড়ে দিয়েছে । তিনি আরও বলেন আর আগে এই অনেকবার আত্মহত্যা করা মৃতদেহ দেখেছি কিন্তু কারুর পা এই ভাবে মুচড়ে যায় তা আমি দেখিনি ।পাশাপাশি তিনি আরও দাবি করেন, সুশান্তের পায়ে আগাতের চিহ্নও ছিল বলে । ওই কর্মী বলেন কেউ আত্মহত্যা করলে, তাঁর শরীরের রং পালটে হলুদ হয়ে যায় এমনও কখনও দেখেননি বলে দাবি করেন।

[ আরও পড়ুন : উষ্ণ অবতারে সোশ্যাল মিডিয়ায় ঝড় তুললেন আরুশি দত্ত, দেখে নিন ]

 

 

সূত্র : আজ বাংলা

 

 

আরও পড়ুন ::

Back to top button