বিনোদন

সেতারে ‘‌অ্যায়ে ওয়াতন’ গানের সুরে সুর মেলালেন অভিনেতা ভিকি কৌশাল

সেতারে '‌অ্যায়ে ওয়াতন' গানের সুরে সুর মেলালেন অভিনেতা ভিকি কৌশাল

সেতারে ‘‌অ্যায়ে ওয়াতন’ গানের সুর বাজালেন ভিকি কৌশাল। নিজের অভিনীত ছবি ‘‌রাজি’-এর এই দেশাত্মবোধক গানটির সুরে সুর মিলিয়ে স্বাধীনতা দিবস পালন করলেন অভিনেতা।

ভারত আজ তার ৭৪ তম স্বাধীনতা দিবস উদযাপন করছে। দেশের তারকারা নিজের নিজের মতো করে আজকের দিনের মাহাত্ম্যের কথা মনে করলে‌ন। তাঁদের অনুগামীদের শুভেচ্ছাও জানালেন সোশ্যাল মিডিয়ায়।

বলিউড অভিনেতা ভিকি কৌশাল ইনস্টাগ্রামে যে ভিডিওটি পোস্ট করেছেন, তাতে দেখা যাচ্ছে, তিনি একটি সাদা কুর্তা পরে রয়েছেন। আর তিনি সেতার বাজাচ্ছেন। সঙ্গীতে তাঁর দক্ষতা দেখে চমকে গিয়েছেন তাঁর অনুগামীরা। খুব সহজে এবং চমত্‍কারভাবে সেতারের তারগুলোয় তাঁর খেলে গেল। সুর মেলালেন ২০১৮ সালের তাঁর ছবি ‘‌রাজি’‌-এর ‘‌অ্যায়ে ওয়াতন’-এর গানটির সুরে।

[ আরও পড়ুন : লেবাননের পাশে দাঁড়াতে ‘বিখ্যাত’ চশমা নিলামে তুললেন মিয়া খলিফা ]

ভিডিওর ক্যাপশনে লেখা, ‘‌আ্যয়ে ওয়াতন ওয়াতন মেরে আবাদ রাহে তু।’‌ নীচে হ্যাশট্যাগ দিয়ে লেখা, ‘‌ধন্যবাদ রাধিকাবীনাসাধিকাজী’‌। তাঁর প্রতিভা দেখে মুগ্ধ বলিউডের অন্যান্য তারকারাও। পরিচালক অনুরাগ কাশ্যপ লিখলেন, ‘‌কী অপূর্ব ভিকি!‌’‌ পাশে কয়েকটা ইমোটিকন দিতেই ভোলেননি তিনি।

 

View this post on Instagram

 

Ae Watan, Watan mere, abaad rahe Tu! 🇮🇳 . . शुक्रिया @radhikaveenasadhika ji. 😊🙏

A post shared by Vicky Kaushal (@vickykaushal09) on

 

অভিনেতা সিদ্ধান্ত চতুর্বেদী পোস্টের কমেন্ট সেকশনে একটি রেড হার্টের ইমোটিকন দিলেন। সুরকার ও গায়ক শঙ্কর মহাদেবন নিজের সুর দেওয়া এই গানে ভিকির সেতার বাজানো দেখে আপ্লুত হয়ে লিখলেন, ‘‌খুব ভাল ভিকি। আমার প্রথম বাদ্যযন্ত্র ছিল বীনা। কী যে ভাল লাগছে সেতারে এই গানটা শুনতে, কী বলব!‌ প্রচুর ভালবাসা নিও।’‌

[ আরও পড়ুন : ‘দাদা যন্ত্রণায় কাতরাতেন আর রিয়া ম্যাডাম পার্টি করতেন’, বিস্ফোরক দাবি সুশান্তের প্রাক্তন চালকের ]

 

সুত্র: আজকাল.in

আরও পড়ুন ::

Back to top button