বিনোদন

গোপনে বিলিয়নেয়ার ব্যবসায়ীর সঙ্গে আংটিবদল কাজলের?

গোপনে বিলিয়নেয়ার ব্যবসায়ীর সঙ্গে আংটিবদল কাজলের?

করোনা মহামারির এই সংকটেও ভারতের দক্ষিণী চলচ্চিত্র অঙ্গনের বেশ কয়েকজন তারকার বিয়ে ও বাগদান নিয়ে গুঞ্জন থেমে নেই। নতুন গুঞ্জন হলো, চুপিসারে বাগদান সেরেছেন জনপ্রিয় অভিনেত্রী কাজল আগরওয়াল।

ভারতের বিনোদনভিত্তিক সংবাদমাধ্যম বলিউড লাইফ প্রতিবেদনে জানিয়েছে, চলচ্চিত্রপাড়ায় জোরালো গুঞ্জন, বিলিয়নেয়ার ব্যবসায়ী গৌতমের সঙ্গে গোপনে আংটিবদল করেছেন কাজল আগরওয়াল। এ খবর যদি সত্য হয়, তবে খুব গোপনেই বাগদান সেরেছেন তাঁরা।

গুঞ্জন রয়েছে, ইন্ডাস্ট্রিতে কাজলের ঘনিষ্ঠ বন্ধু বেল্লামকোন্ডা সাই শ্রীনিবাস ওই আয়োজনে উপস্থিত ছিলেন। বলা হচ্ছে, লকডাউন শেষ হলেই বিয়ের পিঁড়িতে বসবেন কাজল-গৌতম।যদিও অভিনেত্রীর পক্ষ থেকে এখনো আনুষ্ঠানিক বিবৃতি পাওয়া যায়নি। তবে অভিনেত্রীর একটি সূত্র এ খবর উড়িয়ে দিয়েছে।

[ আরও পড়ুন : ‘কুলি’র প্রিমিয়ার চান না বাপ-বেটা ]

বেশ কিছুদিন কাজল আগরওয়াল সামাজিক যোগাযোগমাধ্যমে খুব একটা সক্রিয় নন। তাই অভিনেত্রীর বাগদান নিয়ে গুঞ্জন চরমে উঠেছে। বলা হচ্ছে, সামাজিক যোগাযোগমাধ্যমে আনুষ্ঠানিক ঘোষণা দেবেন কাজল। লক্ষ্মী মাচুর শোতে কাজল বলেছিলেন, ২০২০ সালে বিয়ের পরিকল্পনা করছেন।

গোপনে বিলিয়নেয়ার ব্যবসায়ীর সঙ্গে আংটিবদল কাজলের?

আর তা হতে পারে পারিবারিকভাবে। কাজল আরো বলেছিলেন, তিনি এমন কাউকে স্বামী হিসেবে চান, যিনি যত্নবান ও আধ্যাত্মিকতায় উদ্ভাসিত। কয়েক বছর ধরে তেলেগু ইন্ডাস্ট্রির রানা দাগ্গুবতি ও প্রভাসসহ অনেকের নাম তাঁর পাশে উচ্চারণ হয়েছে। তবে পরে সেসব গুঞ্জন ধোপে টেকেনি।

যা হোক, আগামীতে কাজল আগরওয়ালকে ‘ইন্ডিয়া টু’ ছবিতে দেখা যাবে। তাঁর সর্বশেষ ছবি ‘কোমালি’ বাণিজ্যিকভাবে সফল, চিত্রসমালোচকদেরও প্রশংসা পেয়েছে। তিনি বারবার বলেছেন, এমন কেউ তাঁর জীবনসঙ্গী হবেন, যিনি চলচ্চিত্র অঙ্গনের বাইরের। গৌতম ব্যবসায়ী। এখন দেখা যাক, সাম্প্রতিক গুঞ্জন কতটা সত্য হয়!

[ আরও পড়ুন : অভিনেত্রীকে ঘুমের মধ্যে ধর্ষণ ]

 

 

আরও পড়ুন ::

Back to top button