বিনোদন

যারাই তদন্ত করুক, সত্য একই থাকবে, সিবিআই তদন্তের নির্দেশের পর প্রতিক্রিয়া রিয়ার

যারাই তদন্ত করুক, সত্য একই থাকবে, সিবিআই তদন্তের নির্দেশের পর প্রতিক্রিয়া রিয়ার

বুধবার সুপ্রিম কোর্ট সুশান্ত সিং রাজপুতের মৃত্যুকাণ্ডের তদন্তের ভার সপে দিল সিবিআইকে। এর আগে বিহার সরকারের সুপারিশে সিবিআই তদন্তে সবুজ সঙ্কেত দিয়েছিল কেন্দ্র। শীর্ষ আদালতের এই রায়ের পর প্রয়াত অভিনেতার মৃত্যুর সঙ্গে নাম জড়িয়ে পড়া সুশান্তের বান্ধবী রিয়া চক্রবর্তী জানিয়েছেন, তিনি সিবিআইয়ের মুখোমুখি হতে প্রস্তুত কারণ তিনি জানেন যে সত্য একই থাকবে।

রিয়া এর আগে মুম্বই পুলিশের জিজ্ঞাসাবাদের মুখোমুখি হয়েছিলেন এবং সম্প্রতি তিনি ইডির আর্থিক তছরূপ মামলায় সহযোগিতা করছেন, জানিয়েছেন রিয়ার আইনজীবী। আইনজীবী এও জানান, বুধবার সুপ্রিম কোর্ট এই মামলার সত্যতা ও পরিস্থিতি ও মুম্বই পুলিশের রিপোর্ট খতিয়ে দেখার পর লক্ষ্য করে যে রিয়া চক্রবর্তী নিজেই এই মামলায় সিবিআই তদন্তে চেয়েছেন অতএব তাঁর সেই কাঙ্খিত ইচ্ছাকেই ‌মান্যতা দিয়েছে শীর্ষ আদালত। মাননীয় সুপ্রিম কোর্ট আরও পর্যবেক্ষণ করেছেন যে দুটি রাজ্যের একে অপরের বিরুদ্ধে রাজনৈতিক হস্তক্ষেপের অভিযোগের কারণে এই মামলাটি সিবিআইয়ের কাছে হস্তান্তর করা ন্যায়বিচারের স্বার্থে হবে।

[ আরও পড়ুন : ৮০ কেজি ওজন তুলে ভাইরাল দিশা পাটানি ]

রিয়ার আইনজীবী জানিয়েছেন যে যেরকমভাবে তাঁকে মুম্বই পুলিশ তলব করেছিল এবং ইডি তাঁকে ডেকে পাঠিয়েছিল, একইভাবে অভিনেত্রী সিবিআইয়ের মুখোমুখিও হতে প্রস্তুত। আইনজীবী বলেন, ‘‌যেহেতু শীর্ষ আদালত তদন্তটি সিবিআইয়ের কাছে ভারতের সংবিধানের ১৪২ অনুচ্ছেদের অধীনে ক্ষমতা হস্তান্তর করেছে, তাই রিয়া মুম্বই পুলিশ এবং এনফোর্সমেন্ট ডিরেক্টরেটের প্রশ্নের মুখোমুখি যেমন হয়েছেন তেমনি সিবিআই তদন্তের মুখোমুখি হবেন।

রিয়া দৃঢ় ভাবে বলেছেন যে সত্যটি একই থাকবে, যে কোনও এজেন্সি তদন্ত করুক না কেন।’ সুপ্রিম কোর্টের এই রায়ে সুশান্তের মার্কিন নিবাসী বোন শ্বেতা সিং কির্তীও খুব খুশি। তিনি আদালতের রায়কে স্বাগত জানিয়ে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন, ‘‌ধন্যবাদ ইশ্বর। তুমি আমাদের প্রার্থনায় সাড়া দিয়েছো। কিন্তু এটা সবে শুরু। প্রথম পদক্ষেপ সত্যের দিকে। সিবিআইয়ে পূর্ণ আস্থা রয়েছে। অবশেষে সুশান্তের জন্য সিবিআই হল।’‌

[ আরও পড়ুন : আমি নিজেও অবাক : সারা আলী ]

 

সুত্র: Oneindia

আরও পড়ুন ::

Back to top button