বিনোদন

যুক্তরাজ্যে ১৪ দিনের কোয়ারেন্টিন শেষে শুটিংয়ে অক্ষয়-বাণী

যুক্তরাজ্যে ১৪ দিনের কোয়ারেন্টিন শেষে শুটিংয়ে অক্ষয়-বাণী

বলিউডের প্রথম সারির অভিনেতাদের মধ্যে করোনা পরিস্থিতিতে সবার আগে শুটিংয়ের জন্য ঘর থেকে বেরিয়েছেন সুপারস্টার অক্ষয় কুমার। গিয়েছেন যুক্তরাজ্যে।

তবে সেখানে শুটিং শুরুর আগে ১৪ দিন হোটেলে কোয়ারেন্টিনে থাকতে হয়েছে এই অভিনেতাকে।

গত ৬ আগস্ট অক্ষয় তার নতুন সিনেমা ‘বেল বটম’র জন্য যুক্তরাজ্যে যান। তার সঙ্গে ছিলেন সিনেমাটির নায়িকা বাণী কাপুর, লারা দত্ত, হুমা কোরাইশীসহ সিনেমাটির ১৪৫ জন সদস্য। তারা সবাই দেশটির সরকারের নির্দেশনা অনুযায়ী শুটিং শুরুর আগেই ১৪ দিনের কোয়ারেন্টিন পার করেছেন। এ খবর দিয়েছে বলিউড হাঙ্গামা।

সিনেমাটির সংশ্লিষ্ট সূত্রের বরাত দিয়ে সংবাদমাধ্যমটি জানায়, কঠোরভাবে সবার কোয়ারেন্টিন নিশ্চিত করা হয়েছে। ১৪ দিনের কোয়ারেন্টিন শেষে তারা শুটিং শুরু করেছেন। টানা ৪০ দিন সেখানে শুটিং চলবে।

[ আরও পড়ুন : এবার আমির ও আনুশকার দিকে আঙুল তুলেছেন কঙ্গনা ]

যুক্তরাজ্যে ‘বেল বটম’র শুটিং হবে আলাদা চারটি লোকেশনে। তবে করোনা সংক্রমণ ঠেকাতে তাদের সবার স্বাস্থ্যবিধি মেনে চলার কঠোর নির্দেশনা রয়েছে।


সিনেমাটিতে অক্ষয় কুমারকে এক গুপ্তচরের ভূমিকায় দেখা যাবে। আশির দশকের একটি সত্য ঘটনা অবলম্বনে সিনেমাটি পরিচালনা করছেন রঞ্জিত এম তিওয়ারি। প্রযোজনায় রয়েছেন বাসু ভগনানি, জ্যাকি ভগনানি, দীপশিখা দেশমুখ, মনীষা আদবাণী, মধু ভোজওয়ানি এবং নিখিল আদবাণী।

২০২১ সালের ২২ জানুয়ারি ‘বেল বটম’ মুক্তি পাওয়ার কথা রয়েছে।

 

আরও পড়ুন ::

Back to top button