খেলা

পিপিই পরে রোহিতের আইপিএল যাত্রা শুরু

পিপিই পরে রোহিতের আইপিএল যাত্রা শুরু

প্রতিবার আইপিএলের আগে ভারতজুড়ে থাকে উৎসবের আমেজ; উদ্বোধন অনুষ্ঠানের আয়োজন। কিন্তু এবারের পরিস্থিতি ভিন্ন। করোনা মহামারির কারণে ভারতের বাইরে হবে টুর্নামেন্টটির এবারের আসর। নতুন আসরের জন্য পরিবার নিয়ে সংযুক্ত আরব আমিরাতে রওনা হন মুম্বাই ইন্ডিয়ান্সের অধিনায়ক রোহিত শর্মা।

তবে করোনার কথা মাথায় রেখে স্বাস্থ্য সুরক্ষা কিট পরেই আরব আমিরাতে রওনা হন রোহিত। আইপিএল খেলতে যাওয়ার আগে মুম্বাই বিমানবন্দরে সপরিবারে দেখা গেল হিটম্যানকে। সেখানে পিপিই কিট পরা দেখা গেছে রোহিত-ঋত্বিকাকে। বাবা-মায়ের সঙ্গে ছিলেন একমাত্র মেয়ে সামাইরা।

রোহিতের মেয়ে সামাইরার এটা দ্বিতীয় আইপিএল। গত বছর সামাইরার জন্মের পরেই আইপিএলে চ্যাম্পিয়ন হয়েছিল রোহিতের মুম্বাই। ছোট্ট মেয়েকে নিয়ে মাঠে ঘুরেছিলেন আইপিএলের সফল অধিনায়ক। তাঁদের আইপিএল যাত্রার ছবিটি সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্ট করেছে মুম্বাই ইন্ডিয়ান্স। ক্যাপশনে লেখা, ‘সামাইরার জন্য দ্বিতীয় আইপিএল প্রস্তুত।’

[ আরও পড়ুন : ‘পাকিস্তানেরও প্রয়োজন ধোনির মত একজন অধিনায়ক’ ]

গতকাল শুক্রবার আবুধাবিতে পৌঁছেছে টিম মুম্বাই ইন্ডিয়ান্স। আপাতত ছয় দিনের কোয়ারেন্টিনে থাকবে দলটি। সবাইকেই সুরক্ষা নীতি মেনে চলতে হবে। এই ছয় দিনে তিনবার ক্রিকেটারদের কোভিড-১৯ পরীক্ষা করা হবে। সে পরীক্ষার ফল নেগেটিভ এলেই অনুশীলন শুরু করতে পারবেন ক্রিকেটাররা।

চলতি বছর ১৮ অক্টোবর থেকে ১৫ নভেম্বর পর্যন্ত অস্ট্রেলিয়ায় হওয়ার কথা ছিল টি-টোয়েন্টি বিশ্বকাপের সপ্তম আসর। কিন্তু করোনার কারণে পিছিয়ে দেওয়া হয়। বিশ্বকাপ পেছানোর কারণে ওই সময়ে অনুষ্ঠিত হচ্ছে আইপিএলের ১৩তম আসর। আগামী ১৯ সেপ্টেম্বর সংযুক্ত আরব আমিরাতে শুরু হচ্ছে এবারের আইপিএল।

 

আরও পড়ুন ::

Back to top button