বিনোদন

নগ্ন ভিডিও প্রকাশ নিয়ে আবেগঘন ফেসবুক স্ট্যাটাস প্রভার

নগ্ন ভিডিও প্রকাশ নিয়ে আবেগঘন ফেসবুক স্ট্যাটাস প্রভার

আপনাদের কার কার প্রেমিকা বা বউ নাই? সবারই আছে। আমিও কারও প্রেমিকা ছিলাম, অনেক দিনের সম্পর্ক ছিল, অনেক স্বপ্ন ছিলো, অনেক ভালবাসা ছিলো।

কিন্তু, একদিন সব স্বপ্ন ভেঙ্গে গেলো। ভালবাসার ঐদিনগুলোতে আমি মিডিয়ার কেও ছিলাম না, সাধারন একটা মেয়ে ছিলাম। আর দশটা কাপল এর মত আমিও আমার প্রেমিকের সাথে অন্তরঙ্গ সময় কাটাই।

সময়ের নির্মম পরিহাস, সম্পর্ক ভেঙ্গে যাওয়ার পর আমাদের অন্তরঙ্গ মুহূর্তের ছবি ইন্টারনেটে চলে যায়। এবং আমার জীবন দুর্বিষহ হয়ে যায়।

আপনারা, যারা আমাকে নিয়ে আজে বাজে কথা বলেন, তারা কি একবার ভেবেছেন, আমিও একটা মানুষ। আমার জীবনটা কত বেদনার, কষ্টের? লাখ লাখ প্রেমিক যুগল এইভাবে সময় কাটায়, তাদের ভিডিও কেউ ইন্টারনেটে দেয় না, তারা ভাগ্যবান। আমি দুরভাজ্ঞবান, যে আমার জীবনে এরকম ঘটনা ঘটেছে।

[ আরও পড়ুন : ফেঁসে যাওয়ার ভয়ে হাসপাতালে মহেশ ভাট! ]

আপনাদের ভালবাসা আছে তাই মিডিয়াতে কাজ করি। প্রতিদিন আপনাদের হাজার হাজার ইনবক্স পাই, বেশিরভাগ ভাল ভাল কথা, কিন্ত কিছু কিছু মানুষের কমেন্টস, ইনবক্স পড়ে, আর বেচে থাকতে ইচ্ছা করে না.. আপনার কি চান না আমি মরে যাই? আমি কি সুন্দর একটা জীবন আশা করতে পারি না? আর কত সহ্য করতে হবে? কত দিন?

আমার কি শান্তিতে থাকার অধিকার নাই??? এমন একটা দিন চাই, যেদিন কেও আমাকে বাজে কমেন্টেস, করবে না, বাজে কথা লিখে ইনবক্স করবে না।

শুভ রাত্রি।

আরও পড়ুন ::

Back to top button