বিনোদন

আনুশকাকে শুভেচ্ছা জানিয়ে ট্রলের শিকার ঋতাভরী

আনুশকাকে শুভেচ্ছা জানিয়ে ট্রলের শিকার ঋতাভরী

ক্রিকেটার ভিরাট কোহলি ও অভিনেত্রী আনুশকা শর্মা দম্পতির ঘর আলোকিত করে আসছে নতুন অতিথি। এমন খবর জানার পর আনন্দে মেতে উঠেছে গোটা দেশ। বিনোদন থেকে খেলার জগৎ- আনন্দে গা ভাসিয়েছেন প্রত্যেকেই। বাদ যায়নি টলিউডও। আর যেখানে আনুশকার সঙ্গে অভিনয় করেছেন ঋতাভরী চক্রবর্তী, সেখানে তিনিই বা বাদ থাকে কী করে!

হবু বাবা-মাকে শুভেচ্ছা জানিয়ে একটি ছবি পোস্ট করেন ঋতাভরী চক্রবর্তী। এ বার সেই ছবি পোস্ট হয়ে দাঁড়ায় বিতর্কের কেন্দ্রস্থল। উচ্ছ্বসিত ঋতাভরী আনন্দ প্রকাশের জন্য বেছে নেন ‘পরী’ ছবির বিশেষ দৃশ্য। যেখানে দেখা গিয়েছিল তার চরিত্র নিজের হাতে আনুশকার অর্থাৎ পরীর ডেলিভারি করে তার সন্তানকে পৃথিবীতে আনে। ঠিক তারপরেই মৃত্যু হয় পরীর।

আরও পড়ুন : মেয়ের বয়সী আমি কীভাবে তার প্রেমিকা হই?

ছবিটিতে দেখা যাচ্ছে রক্তাক্ত আনুশকার মাটিতে শুয়ে রয়েছেন। ঋতাভরী হাত বাড়িয়ে তার সদ্যোজাত সন্তানকে এগিয়ে দিচ্ছেন প্রথম ও শেষ বার দেখার জন্য়। এই ছবি পোস্টের পরেই নেটিজেনদের একাংশ ক্ষোভ উগরে দিলেন অভিনেত্রীর উপর। কেউ বললেন এমন খুশির খবরকে ঘিরে শুভেচ্ছা জানানোর জন্য এমন ছবি মোটেই উপযুক্ত নয়।

আনুশকাকে শুভেচ্ছা জানিয়ে ট্রলের শিকার ঋতাভরী

আবার কেউ তার কড়া প্রশ্ন ছুড়ে নায়িকার কাছে জানতে চেয়েছেন, তার কাছে কি আর কোনও ছবিই ছিল না নিজের উচ্ছ্বাস দেখানোর জন্য! একজন আবার লিখেই বসলেন, “ফুটেজ পাওয়ার জন্য যা ইচ্ছে করবেন? আনুশকার সঙ্গে কাজ করেছেন সেটা প্রমাণ করার জন্য এ সব করছেন?”। অন্য একজন আবার লিখলেন, “আশা করি বাস্তবেও এমন কিছু ঘটবে না।’’

একদল যখন ব্যস্ত নায়িকার রুচির দিকে আঙুল তুলতে, ঠিক তখনই মাঠে নামলেন তাঁর অনুরাগীরা। ভালবাসার ‘ললিতা’-র জন্য এগিয়ে এলেন শব্দের ঢাল-তলোয়ার হাতে নিয়ে। তার অভিনয় দক্ষতাকে ভরিয়ে দিলেন প্রশংসায়। অনেকেই বললেন এই দৃশ্যটিই নাকি ছবিটির মান অনেক উন্নত করেছে। কেউ আবার লিখলেন, “আপনারা শুধু দৃশ্যটিই দেখলেন। এর পিছনে লুকিয়ে থাকা আবেগ দেখলেন না।’’

আরও পড়ুন : মাঝে মাঝেই এমন ছবি দেব ভাবছি : মিথিলা

কিন্তু এ বার আনন্দ ভাগ করে নিতে গিয়ে যে তাঁকে এ রকম রোষের মুখে পড়তে হবে তা বোধ হয় ভাবতেও পারেননি ‘পরী’-র ‘পিয়ালী’।

মন্তব্য করুন ..

আরও পড়ুন ::

Back to top button