খেলা

পিসির বাড়িতে দুষ্কৃতী হামলা, ‘‌দুষ্কৃতীরা যেন কড়া শাস্তি পায়’‌, পাঞ্জাবের মুখ্যমন্ত্রীর কাছে আবেদন রায়নার

পিসির বাড়িতে দুষ্কৃতী হামলা, '‌দুষ্কৃতীরা যেন কড়া শাস্তি পায়'‌, পাঞ্জাবের মুখ্যমন্ত্রীর কাছে আবেদন রায়নার
সুরেশ রায়না

আসন্ন আইপিএল থেকে সরে দাঁড়িয়েছেন সুরেশ রায়না। ‘ব্যক্তিগত কারণ’ বলে দেশে ফিরে আসেন। তারপরই শিরোনামে উঠে আসে রায়নার পিসির পরিবারের খবর। জানা যায়, পাঠানকোটে পিসির বাড়িতে দুষ্কৃতী হামলায় প্রাণ হারিয়েছেন প্রাক্তন ভারতীয় অলরাউন্ডারের পিসেমশাই। আশঙ্কাজনক পরিসিস্থি পিসির। অনেকেই মনে করেছিলেন, হয়তো এই কারণেই তড়িঘড়ি দেশে ফেরার সিদ্ধান্ত নেন রায়না। অবশেষে সেই ঘটনা নিয়ে মুখ খুললেন তিনি।

গত ১৯ আগস্ট রাতে হঠাত্‍ই রায়নার পিসির বাড়িতে ঢুকে পড়ে অজ্ঞাতপরিচয় দুষ্কৃতীদের একটি দল। সেই সময় বাড়ির ছাদে ঘুমোচ্ছিলেন পিসি-পিসেমশাই ও তাঁদের সন্তানরা। তখনই ধারাল অস্ত্র দিয়ে তাঁদের উপর আক্রমণ করে দুষ্কৃতীরা। সেই হামলাতেই প্রাণ হারান বছর চুয়ান্নর পিসেমশাই অশোক কুমার।

গুরুতর আঘাত পান রায়নার পিসি আশাদেবী। এখনও হাসপাতালে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছেন তিনি। তাঁর পিস্তুতো দুই ভাই ৩২ বছরের কৌশল কুমার আর ২৪ বছরের আপিন কুমারও চোট পেয়েছিলেন।

রায়না জানান, দীর্ঘ লড়াইয়ের পর মৃত্যু হয়েছে এক ভাইয়েরও। আহত হয়েছেন অশোকবাবুর ৮০ বছরের মা’ও।ঘটনার কথা উল্লেখ করে মঙ্গলবার একটি লম্বা টুইট করেন রায়না। যেখানে নিজের পরিবারের জন্য সুবিচারের দাবিও জানান তিনি।

আরও পড়ুন : রায়না বুঝতে পারবে কতগুলো টাকা সে খোয়ালো : চেন্নাই মালিক

টুইটারে চেন্নাই সুপার কিংস তারকা লেখেন, ‘আমার পরিবারের সঙ্গে নৃশংস-নির্মম ঘটনা ঘটে গিয়েছে। আমার পিসেমশাইকে হত্যা করা হয়েছে। আমার পিসি গুরুতর আহত। এখনও ভেন্টিলেশন সাপোর্টে রয়েছে। দুই ভাইও চোট পেয়েছিল। দুর্ভাগ্যবশত গতকাল রাতেই এক ভাই প্রাণ হারিয়েছে।’

ঘটনার ভয়াবহতার কথা তুলে ধরে পাঞ্জাবের মুখ্যমন্ত্রী অমরিন্দর সিংয়ের কাছে দোষীদের শাস্তির দাবি জানিয়েছেন রায়না। বলছেন, সেদিন রাতে ঠিক কী হয়েছিল, কারা করেছিল, এখনও পুরোটা স্পষ্ট নয়। ওদের যেন ছাড়া না হয়। তাহলে ওরা এমন আরও অপরাধমূলক কাজ করবে।

তবে এই ঘটনার জন্যই তিনি আইপিএল খেলার সিদ্ধান্ত না নিয়ে দুবাই থেকে ফিরেছেন কি না, সে নিয়ে অবশ্য কিছু জানাননি রায়না। তারকার এমন কঠিন পরস্থিতিতে তাঁর পাশে দাঁড়িয়েছেন ফ্যানরা। তাঁর পরিবারের জন্য সুবিচার চেয়ে সুর চড়িয়েছেন নেটিজেনরাও।

 

 

সুত্র: সংবাদ প্রতিদিন

আরও পড়ুন ::

Back to top button