বিনোদন

৭০টি বাড়ি তৈরি করলেন সালমান

৭০টি বাড়ি তৈরি করলেন সালমান
সালমান খান

নানা বিপর্যয়ে দুর্গত মানুষের পাশে যিনি থাকেন, তিনি আর কেউ নন বলিউড সুপারস্টার সালমান খান। বরাবরের মতো এবারও তিনি দুর্গতদের জন্য সাহায্যর হাত বাড়িয়েছেন। মহারাষ্ট্রের খিরদারপুর গ্রামের বন্যাদুর্গতদের জন্য নিজের টাকায় ৭০টি বাড়ি বানিয়ে দিয়েছেন।

সম্প্রতি তার এসব কর্মকাণ্ডের বিষয়ে টুইট করে বিস্তারিত জানালেন ভারতের মহারাষ্ট্রের মন্ত্রী রাজেন্দ্র পাতিল ইয়াদরাভকরের। তিনি জানান, বন্যাদুর্গতদের জন্য সালমানের টাকায় ইতিমধ্যে ৭০টি বাড়ি তৈরি হয়ে গেছে।

খিরদারপুর গ্রামটি গত বছরও বন্যায় বেশ ক্ষতিগ্রস্ত হয়েছিল। তখন দুর্গতদের সাহায্যের করেছিলেন সালমান খান। শুধু তাই নয়, গ্রামটির মানুষের যেকোনো ধরণের বিপদে সাহায্য করেন এই তারকা। এমনটিই জানান মহারাষ্ট্রের এই মন্ত্রী।

আরও পড়ুন : বিদ্যাকে পাশে পেলেন রিয়া

বন্যায় ক্ষতিগ্রস্ত গ্রামটির বহু বাড়িঘর পানিতে ভেসে গেছে। সেটা জানার পর কাজ শুরু করেছেন সালামনের তার স্বেচ্ছাসেবী সংগঠন ‘বিয়িং হিউম্যান’।

এর আগেও লকডাউনে মহারাষ্ট্রের বিভিন্ন প্রান্তের মানুষের দিকে সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন সালমান। পুলিশ, চিকিৎসক, দিনমজুর, বিদেশি শ্রমিকদের দিয়েছেন অর্থ ও খাদ্যসহায়তা। বলিউডের কলাকুশলীদের টানা তিন থেকে চার মাস খাদ্যসামগ্রী ও অর্থসহায়তা দিয়েছেন তিনি।

আরও পড়ুন ::

Back to top button