বিনোদন

প্রেমের গুঞ্জন নিয়ে যা বললেন রাশমিকা

প্রেমের গুঞ্জন নিয়ে যা বললেন রাশমিকা
অভিনেত্রী রাশমিকা মান্দানা

দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেত্রী রাশমিকা মান্দানা। ভক্তদের কাছে তিনি ‘কর্ণাটকা ক্রাশ’ হিসেবেই পরিচিত। ব্যক্তিগত জীবনে অভিনেতা রক্ষী শেঠির সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন রাশমিকা। কিন্তু শেষ পর্যন্ত এই সম্পর্ক টেকেনি। এরপর অনেকেবার এই অভিনেত্রী প্রেমের গুঞ্জন শোনা গেছে। তবে এখন প্রেম করছেন না বলে জানিয়েছেন রাশমিকা।

‘ডিয়ার কমরেড’ সিনেমাখ্যাত এই অভিনেত্রী বলেন, ‘যারা আমার পরিচিত সকলের সঙ্গে নাম জড়ান, এটি তাদের জন্য। আমি সিঙ্গেল। আর এটি উপভোগ করছি। যারা সিঙ্গেল থাকায় অভিযোগ করেন তাদের বলছি, বিশ্বাস করুন, যখন সিঙ্গেল থাকার বিষয়টি উপভোগ করতে শুরু করবেন,তখন ভালোবাসার মানুষটির কাছে আপনার মান বেড়ে যাবে।’

আরও পড়ুন : হট ফটো শুটে শ্রাবন্তী, ভাইরাল ভিডিও

রাশমিকা অভিনীত পরবর্তী সিনেমা ‘পুষ্পা’। এতে আল্লু অর্জুনের বিপরীতে অভিনয় করছেন তিনি। সিনেমাটিতে আল্লু অর্জুন একজন ট্রাক ড্রাইভার। তার স্ত্রী পুষ্পার চরিত্রে অভিনয় করছেন রাশমিকা।

শোনা যাচ্ছে, ‘পুষ্পা’ সিনেমায় ৬ মিনিটের একটি অ্যাকশন দৃশ্য রয়েছে। এর জন্য ৬ কোটি রুপি ব্যয় করছেন নির্মাতারা। করোনাভাইরাসের কারণে বর্তমানে ‘পুষ্পা’ সিনেমার শুটিং বন্ধ রয়েছে। খুব শিগগির সুকুমার পরিচালিত এই সিনেমার শুটিং শুরু হবে বলে জানা গেছে।

আরও পড়ুন ::

Back to top button