রাজনীতিরাজ্য

তৃণমূল কর্মীদের জুতোপেটা করা উচিত: দিলীপ ঘোষ

তৃণমূল কর্মীদের জুতোপেটা করা উচিত: দিলীপ ঘোষ

বিতর্কিত মন্তব্য করে সংবাদমাধ্যমের শিরোনাম হওয়া নতুন কিছু নয় পশ্চিমবঙ্গের বিজেপি সভাপতি দিলীপ ঘোষের। বিধানসভা নির্বাচন ঘিরে এমনিতেই রাজ্যটির রাজনৈতিক অঙ্গন উত্তপ্ত, শুরু হয়েছে কাদা ছোড়াছুড়ি।

এ অবস্থায় আগুনে ঘি ঢাললেন তিনি। বলে বসলেন, পশ্চিমবঙ্গের ক্ষমতাসীন ও মমতা বন্দ্যোপাধ্যায়ের দল তৃণমূলের কর্মীদের জুতোপেটা করা উচিত।

উত্তর চব্বিশ পরগনা জেলার ঘোলাতে দলীয় কর্মীদের উদ্দেশে বিজেপির রাজ্য সভাপতি বলেন, ২০২১ সালের বিধানসভা নির্বাচনে পরাজিত হবে তৃণমূল। তৃণমূল কর্মীদের রাস্তার মাঝে ধরে জুতোপেটা করা উচিত।

মমতার দলের বিরুদ্ধে তিনি অভিযোগ করেন, রাজ্যের পুলিশ বাহিনীর একটি অংশ বিজেপি কর্মীদের ভয় দেখিয়েছে। তাদের ছেড়ে দেওয়া হবে না।

আরও পড়ুন : মদন মিত্র ভয় পেয়ে তিনজনকে গ্রেফতার করিয়েছেন: দিলীপ ঘোষ

এমনকি মমতা বন্দ্যোপাধ্যায় নেতৃত্বাধীন দলের বিরুদ্ধে পড়ুয়াদের জন্য বরাদ্দ শিক্ষা খাতের অর্থ লুট করার অভিযোগও তুলে ধরেন তিনি। মেদিনীপুরের বিজেপি সংসদ সদস্য বলেন, অনেক পুলিশ রাজ্যের ক্ষমতাসীন দলের হয়ে কাজ করছে। আমি কিন্তু আমার ডায়রিতে সব নোট রাখছি। ২০২১ সালের রাজ্য নির্বাচনের পরে বিজেপি কর্মীদের ওপর যে নির্মম অত্যাচার চালানো হয়েছে, তার জবাব দেওয়া হবে।

দিলীপ ঘোষের এমন মন্তব্যের পরিপ্রেক্ষিতে তৃণমূলের সংসদ সদস্য ও আইনজীবী কল্যাণ বন্দ্যোপাধ্যায় বিজেপির সংসদ সদস্যকে ‘অশিক্ষিত এবং অপসংস্কৃতিক’ বলে আখ্যায়িত করেছেন। তিনি বলেন, যদি সাহস থাকে তাহলে আমাকে আগে জুতো মেরে দেখান। আমি চ্যালেঞ্জ করলাম।

আরও পড়ুন ::

Back to top button