রাজনীতি

অভিষেককে কেন কম্যান্ডো কভার ? কঙ্গনার নিরাপত্তা নিয়ে প্রশ্ন তোলায় তৃণমূলকে জবাব বাবুলের

অভিষেককে কেন কম্যান্ডো কভার ? কঙ্গনার নিরাপত্তা নিয়ে প্রশ্ন তোলায় তৃণমূলকে জবাব বাবুলের

কঙ্গনা রানাউতকে কেন Y+ ক্যাটাগরির নিরাপত্তার ব্যবস্থা? প্রশ্ন তুলে কেন্দ্রকে তোপ দেগেছিলেন তৃণমূল সাংসদ মহুয়া মৈত্র (Mahua Maitra)। তার রেশ ধরেই এবার পালটা তৃণমূলকে বিঁধতে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের নিরাপত্তা ব্যবস্থা নিয়ে কটাক্ষ করলেন কেন্দ্রীয় মন্ত্রী বাবুল সুপ্রিয় (Babul Supriyo)।

“অভিষেক ব্যানার্জীকে কম্যান্ডো কভার কেন? কঙ্গনা তো কিছু অপ্রিয় সত্যি কথা বলে শিব সেনার রোষের মুখে পড়েছে, তাই সিকিউরিটি দেওয়া। কিন্তু ভাইপোর সিকিউরিটি কি সত্যি কথা ‘ঢাকতে’?”, বিস্ফোরক মন্তব্য বাবুল সুপ্রিয়র।

কঙ্গনাকে Y+ ক্যাটাগরির নিরাপত্তা দেওয়া নিয়ে স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহর (Amit Shah) উদ্দেশে লিখেছিলেন, “ভারতে লক্ষ মানুষের ক্ষেত্রে পুলিশ সংখ্যার অনুপাত ১৩৮ জন। তা সত্ত্বেও একজন বলিউড অভিনেত্রী কেন ওয়াই প্লাস ক্যাটাগরির নিরাপত্তা পাবেন? কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী এভাবে কী নিরাপত্তাকর্মীদের সঠিক ব্যবহার করা হল?” মহুয়া মৈত্রর এই টুইটকে সমর্থন জানিয়ে ইতিমধ্যেই নেটজনতার একাংশ সরব হয়েছে।

আরও পড়ুন : তৃণমূল কর্মীদের জুতোপেটা করা উচিত: দিলীপ ঘোষ

কিন্তু কঙ্গনাকে হাইপ্রোফাইল ক্যটাগরির নিরাপত্তা দেওয়াতে কোনওরকম ভুল দেখেননি বাবুল সুপ্রিয়। তাই অভিষেক বন্দ্যোপাধ্যায়ের নিরাপত্তা ব্যবস্থা টেনে তৃণমূলকে পালটা কটাক্ষ করতেও ছাড়লেন না তিনি।

কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রকের এই সিদ্ধান্তের বিরোধিতা করেছেন মহারাষ্ট্রের স্বরাষ্ট্রমন্ত্রী অনীল দেশমুখও। বিনোদুনিয়ার পাশাপাশি কঙ্গনা রানাউতকে (Kangana Ranaut) নিয়ে সরগরম রাজনৈতিক মহলও। কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রকের এই সিদ্ধান্ত নিয়ে বিভিন্ন মহলে উঠেছে বিরোধিতার সুর। কেন একজন বলিউড অভিনেত্রীকে ওয়াই প্লাস ক্যাটাগরির নিরাপত্তা দেওয়া হচ্ছে, তা নিয়েই প্রশ্ন করেছিলেন বাংলার তৃণমূল সাংসদ মহুয়া মৈত্র। আর তার রেশ ধরেই টুইটারে তোপ দেগেছেন বাবুল সুপ্রিয়।

 

 

সুত্র: সংবাদ প্রতিদিন

আরও পড়ুন ::

Back to top button