বিনোদন

রোজভ্যালি-কাণ্ডে অভিনেতা প্রসেনজিৎকে ডেকে পাঠাল ইডি

রোজভ্যালি-কাণ্ডে অভিনেতা প্রসেনজিৎকে ডেকে পাঠাল ইডি

রোজভ্যালি-কাণ্ডে এ বার অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায়কে ডেকে পাঠাল এনফোর্সমেন্ট ডিরেক্টরেট (ইডি)। আগামী ১৯ জুলাই তাঁকে তলব করা হয়েছে বলে ইডি সূত্রে খবর।

রোজভ্যালি প্রযোজিত একাধিক সিনেমায় প্রসেনজিত্‍ অভিনয় করেছেন। এ ছাড়াও রোজভ্যালির টাকায় বিজ্ঞাপনের কাজও হয়েছে। সিনেমা এবং বিজ্ঞাপনের জন্য যে টাকা ওই সংস্থার তরফে বিনিয়োগ হয়েছে, তার সঙ্গে আর্থিক দুর্নীতির কোনও সম্পর্ক রয়েছে কি না, সেটাই জানতে চান ইডি-র আধিকারিকেরা।এই তলবের বিষয়ে প্রসেনজিত্‍ সাংবাদিকদের জানান, আমি ঠিক জানিনা। মনে হয়আমার কোম্পানিকে নোটিস দেওয়া হয়েছে। আমার থেকে বা আমার কোম্পানি থেকে সাহায্য চাইলে না বলার কিছু নেই।

প্রসেনজিত্‍কে তলবের বিষয়ে রোজভ্যালির তরফে কিছু জানানো না হলেও, ওই সংস্থার সঙ্গে তাঁর কোনও চুক্তি হয়েছিল কি না, সে বিষয়ে জানতে চাওয়া হতে পারে বলে ইডি-র একটা সূত্র জানিয়েছে। সোমবারই মদন মিত্রকে রোজভ্যালি-কাণ্ডে প্রায় ৪ ঘণ্টা জেরা করা হয়েছে। আরও কয়েক জনকে তলবেরও সম্ভাবনা রয়েছে। ওই সংস্থার প্রায় ১৭ হাজার কোটি টাকা এই দুর্নীতির তদন্তে নতুন করে যাঁদের ডাকা হবে, সেই তালিকায় রয়েছেন কয়েক জন প্রভাবশালী ব্যক্তিত্ব।

আরও পড়ুন ::

Back to top button