রাজ্য

রাজ্যে ২৪ ঘন্টায় আক্রান্ত ৩,২৮১ জন

রাজ্য়ে করোনা নিয়ে মৃতের সংখ্যা প্রায় ৫ হাজার পৌঁছে গিয়েছে। গত ২৪ ঘণ্টায় বাংলায় করোনা নিয়ে মারা গিয়েছেন ৫৯ জন। এছাড়া মোট আক্রান্তের সংখ্যা আড়াই লাখের বেশি। একদিনে আক্রান্ত হয়েছেন ৩,২৮১ জন। তবে আশার বিষয়, পশ্চিমবঙ্গে এখন সুস্থতার হার প্রায় ৮৮ শতাংশ।

রাজ্যের স্বাস্থ্য ভবনের করোনা বুলেটিন বলছে, গত একদিনে রাজ্য়ে ৫৯ জনের মৃত্যু হয়েছে। মঙ্গলবার এই সংখ্যাটা ছিল ৬২ জন। এখনও পর্যন্ত রাজ্য়ে সব মিলিয়ে মৃত্যু হয়েছে ৪,৯৫৮ জনের।

গত একদিনে রাজ্য়ে যে ৫৯ জন মারা গিয়েছেন, তাদের মধ্য়ে কলকাতারই রয়েছেন ১১ জন। বাকি উত্তর ২৪ পরগনার ১৮ জন, দক্ষিণ ২৪ পরগনার ৪, হাওড়ার ৭, হুগলির ৩, পশ্চিম বর্ধমানের ৪ জন রয়েছেন।

আরও পড়ুুন: লকডাউন নিয়ে ভুয়ো খবর ছড়িয়ে গ্রেফতার যুবক

এছাড়াও বাকি জেলা যেমন পশ্চিম মেদিনীপুরে করোনায় মারা গিয়েছেন ১ জন, ঝাড়গ্রামে ১, নদিয়ায় ৩, জলপাইগুড়িতে ১, দার্জিলিংয়ে ৪, কোচবিহারে ১ জন ও আলিপুরদুয়ারে ১ জন।

গত একদিনে রাজ্য়ে আক্রান্ত হয়েছেন ৩,২৮১ জন। মঙ্গলবার এই সংখ্যাটা ছিল ৩,১৮৮ জন। সব মিলিয়ে এখনও পর্যন্ত বাংলায় আক্রান্ত হয়েছেন ২,৫৭,০৪৯ জন। তবে এদিনও নতুন আক্রান্তের তুলনায় সুস্থ হয়ে উঠার সংখ্যাটা কম।

গত ২৪ ঘণ্টায় সুস্থ হয়ে উঠেছেন ২,৯৫৪ জন। মঙ্গলবার এই সংখ্যাটা ছিল ২,৯৬১ জন। সব মিলিয়ে সুস্থ হয়ে উঠেছেন ২,২৫,৭৫৯ জন। তার ফলে রাজ্যে সুস্থতার হার বেড়ে দাঁড়িয়েছে ৮৭.৮৩ শতাংশ।

আরও পড়ুুন: যাত্রী সুবিধায় মোবাইল অ্যাপ আনলো কলকাতা মেট্রো

 

 

সুত্র: Asianet বাংলা

আরও পড়ুন ::

Back to top button