খেলা

দিল্লির বোলাররা হারিয়ে দিলো কোহলির বেঙ্গালুরুকে

দিল্লির বোলাররা হারিয়ে দিলো কোহলির বেঙ্গালুরুকে

প্রথমে দিল্লির ব্যাটসম্যানরা তাদের দায়িত্ব পালন করলেন। এরপর বোলাররা। তাতে সোমবার (৫ অক্টোবর) রাতে রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর বিপক্ষে দারুণ একটি জয় পেয়েছে দিল্লি ক্যাপিটালস।

দুবাই আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে দিল্লি প্রথমে ব্যাট করতে নেমে ৪ উইকেট হারিয়ে ১৯৬ রান সংগ্রহ করে। জবাবে দিল্লির বোলারদের তোপের মুখে ৯ উইকেটে ১৩৭ রানের বেশি করতে পারেনি বেঙ্গালুরু। ৫৯ রানের দারুণ জয়ে পয়েন্ট টেবিলের শীর্ষে উঠে যায় ধাওয়ান-আয়াররা।

দিল্লি ক্যাপিটালসের মার্কান স্টয়েনিস ২৬ বলে ২ ছক্কা ও ৬ চারে অপরাজিত ৫৩ রান করেন। পৃথ্বি’শ করেন ৪২ রান। এ ঠাড়া রিশাব পন্ত ৩৭ ও শিখর ধাওয়ান ৩২ রান করেন।

আরও পড়ুন : আইপিএলে ধোনির আরেকটি ‘সেঞ্চুরি’

এরপর ১৯৭ রান তাড়া করতে নামা বেঙ্গালুরুকে চেপে ধরেন দিল্লির বোলাররা। যে ৯টি উইকেটের পতন ঘটেছে বেঙ্গালুরুর সবগুলোই নিয়েছেন দিল্লির বোলাররা। তার মধ্যে কাগিসু রাবাদা ২৪ রান দিয়ে ৪টি উইকেট নেন। ২টি করে উইকেট নেন অ্যানরিচ নর্টজে ও অক্ষর প্যাটেল। অক্ষর প্যাটেল ৪ ওভার বল করে মাত্র ১৮ রান দেন। অপর উইকেটি নেন অশ্বিন।

বেঙ্গালুরুর অধিনায়ক বিরাট কোহলি ৩৯ বলে ২ চার ও ১ ছক্কায় সর্বোচ্চ ৪৩ রান করেন। দ্বিতীয় সর্বোচ্চ ১৭টি রান আসে ওয়াশিংটন সুন্দরের ব্যাট থেকে।

ম্যাচসেরা নির্বাচিত হন অক্ষর প্যাটেল।

আরও পড়ুন ::

Back to top button