খেলা

হলদে ‘ধোনি ভক্তের বাড়ি’

হলদে ‘ধোনি ভক্তের বাড়ি’

আইপিএলে সবচেয়ে বেশিবার ফাইনাল খেলা চেন্নাই সুপার কিংস এবার শুরু থেকে ফ্যাকাসে। প্রথম সাত ম্যাচে মাত্র দুটি জয়। মঙ্গলবার তারা নেমেছিল সানরাইজার্স হায়দরাবাদের বিপক্ষে। অষ্টম ম্যাচে এসে তারা পেয়েছে তৃতীয় জয়ের দেখা।

তবে এই জয়ে কিছুটা হলেও কৃতিত্ব দেওয়া যেতে পারে মহেন্দ্র সিং ধোনির সুপার ফ্যান গোপী কৃষ্ণানকে। দুবাইয়ে ম্যাচটি শুরুর আগে এই ভক্তের এক অদ্ভুত কাণ্ডের ছবি সোশ্যাল মিডিয়ায় প্রচার করে চেন্নাই এবং তা ইন্টারনেটে তোলপাড় তোলে।

তামিলনাড়ুর আরাঙ্গুরের বাসিন্দা গোপী। তার মতোই পুরো পরিবার ধোনির ভক্ত, যিনি মাসখানেক আগে আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নেন। তবে খেলছেন তামিলনাড়ুর রাজধানী চেন্নাইয়ের ফ্রাঞ্চাইজিতে। প্রিয় খেলোয়াড় ও নিজেদের রাজ্যের দলকে সমর্থন জানাতে অন্যরকম কিছু করলেন এই অন্ধ ভক্ত পরিবার।

আরও পড়ুন: রাজস্থানকে হারিয়ে আবারও শীর্ষে দিল্লি

ধোনি ও তার দলের সমর্থনে গোটা বাড়ি হলুদ রঙয়ের চাদরে মুড়ে দিয়েছেন তারা। বাড়ির দেয়ালের বিভিন্ন জায়গায় চেন্নাইয়ের জার্সিতে ধোনির প্রতিকৃতি। বাইরের দেয়ালে রয়েছে চেন্নাইয়ের লোগোও।

গোপী কৃষ্ণান তার বাড়ির নাম দিয়েছেন, ‘হোম অব ফ্যান’। হায়দরাবাদের মুখোমুখি হওয়ার ঘণ্টাখানেক আগে এই ভক্ত পরিবারের হলদে ‘ধোনি ভক্তের বাড়ি’র ছবি টুইটারে প্রকাশ করে চেন্নাই। একের পর এক হার দেখতে থাকা খেলোয়াড়দের মনোবল চাঙা করাই ছিল এই ছবি প্রকাশের উদ্দেশ্য।

হলদে ‘ধোনি ভক্তের বাড়ি’

তারা যে সফল, না বললেও চলে। হায়দরাবাদকে ২০ রানে হারিয়ে দিয়েছে চেন্নাই। তলানি থেকে উঠে এসেছে টেবিলের ছয় নম্বরে।

২০১০ সালের মতো এবারও দ্বিতীয় ধাপে ধোনি তার দল নিয়ে ঘুরে দাঁড়াবে, এমনটাই বিশ্বাস গোপী পরিবারের। এক দশক আগেও চেন্নাই প্রথম সাত ম্যাচে মাত্র দুটি জিতেছিল। পরে তারাই প্রথম শিরোপা ঘরে তোলে।

মন্তব্য করুন ..

আরও পড়ুন ::

Back to top button