ঢালিউড

টিজারে চমক নেই, আছে অশ্লীলতার ছোঁয়া (ভিডিও)

মুক্তির আগে প্রচারের অংশ হিসেবে সিনেমার টিজার ও ট্রেইলার প্রকাশ করে থাকেন সিনেমা সংশ্লিষ্টরা। এতে সাধারণত সিনেমাটির চমকপ্রদ অংশ বা সিনেমা সম্পর্কে কিছুটা ধারণা পাওয়া যায়।

সম্প্রতি ‘রংবাজি দ্যা লাফাঙ্গা’ নামে সিনেমার গান ও টিজার প্রকাশিত হয়েছে। এতে কোনো চমক খুঁজে পাওয়া যায়নি। বরং স্বল্প পোশাকে হাজির হয়েছেন শিল্পীরা। তাদের অশ্লীল অঙ্গভঙ্গি, অ্যাকশন ও কিছু বৃষ্টিভেজা দৃশ্য ছাড়া অন্যকিছুর দেখা মেলেনি।

সিনেমাটির পরিচালক কমল সরকার বলেন—দেশে ধর্ষণ ও খুনের ঘটনায় এখন এক অস্থির পরিবেশ তৈরি হয়েছে। সিনেমাটিতে ধর্ষণ ও খুনের মতো নৈরাজ্যের বিরুদ্ধে অবস্থান নিয়েছি। এই সিনেমার মাধ্যমে এসবের প্রতিবাদ করছি।

আরও পড়ুন: ফুল দিয়ে শরীর ঢেকে ট্রোলড ‘ঝুমা বৌদি’

প্রিন্স মাল্টিমিডিয়া প্রযোজিত ও পরিবেশিত এ সিনেমা আগামী ১৩ নভেম্বর মুক্তি পাবে।

ত্রিভুজ প্রেমের গল্প নিয়ে নির্মিত এ সিনেমায় অভিনয় করেছেন— নবাগত ইউসুফ রনি, বিন্দিয়া, অরিন, অমিত হাসান, কাজী হায়াৎ, সুব্রত, কোবরা, নাসরিন, জ্যোতি, শামীম খান, গুলজার খান প্রমুখ।

করোনা মহামারির কারণে দীর্ঘ সাত মাস বন্ধ ছিল সিনেমা হল। গত ১৬ অক্টোবর সিনেমা হল খুলে দেওয়া হয়েছে। প্রেক্ষাগৃহ খোলার প্রথম সপ্তাহে ‘সাহসী হিরো আলম’ মুক্তি পায়। কিন্তু মানহীন এ সিনেমা মুখ থুবড়ে পড়েছে। এখন দেখার পালা ‘রংবাজি দ্যা লাফাঙ্গা’ কতটা সফল হতে পারে।

 

আরও পড়ুন ::

Back to top button