জাতীয়

‘আমার জীবন বিপন্ন, সহযোগিতা করুন’, আর্জি অর্ণবের

'আমার জীবন বিপন্ন, সহযোগিতা করুন', আর্জি অর্ণবের

আত্মহত্যার মামলায় গ্রেফতার রিপাবলিক টিভির প্রধান অর্ণব গোস্বামীকে রবিবার সকালে আলিবাগের একটি অস্থায়ী কোয়ারেন্টাইন কেন্দ্র থেকে নভি মুম্বাইয়ের তালোজা কেন্দ্রীয় কারাগারে স্থানান্তরিত করা হয়। এর নেপথ্য কারণ হিসেবে রায়গড় পুলিশের এক অফিসার জানান, সাংবাদিকের কাছে একটি ব্যবহৃত সেল ফোন পাওয়া গিয়েছে।

এদিকে, একটি ভিডিওতে দেখা গিয়েছে কারাগারে নিয়ে যাওয়ার সময় ‘জীবন বিপন্ন’ এমন অভিযোগ করছেন। সাংবাদিককে এও বলতে শোনা যায় যে তিনি যে আইসোলেশন ঘরে ছিলেন সেখানে তার উপর হামলা করা হয়েছিল এবং তাঁর জীবন বিপদের মধ্যে রয়েছে।

ভিডিওতে অর্ণবকে বলতে শোনা গিয়েছে, ‘আমাকে আমার আইনজীবীদের সাথে কথা বলতে দেওয়া হচ্ছে না, আমার জীবন হুমকির মুখে রয়েছে। আজ সকালে আমাকে ধাক্কা দেওয়া হয়েছিল এবং হেনস্তা করা হয়েছিল।

য়া করে দেশের মানুষকে বলুন, আমার জীবন হুমকির মধ্যে রয়েছে। আমার জীবন বিপদে রয়েছে, দয়া করে আদালতকে বলুন আমাকে সাহায্য করতে। আমাকে মারধর করা হয়েছে আদালতকে জানান সেটা।’

আরও পড়ুন: ‘মুম্বই পুলিশের হাতে গ্রেফতার অর্ণব গোস্বামী, আত্মহত্যায় প্ররোচনার অভিযোগ, ক্ষুব্ধ কেন্দ্রীয় মন্ত্রী (ভিডিও)

সোমবার অর্ণব গোস্বামীর অন্তর্বর্তীকালীন জামিন আবেদনের বিষয়ে রায় ঘোষণা করবে। অর্ণব গোস্বামীর স্ত্রী এবং চ্যানেলের সিনিয়র এক্সিকিউটিভ এডিটর সাম্যাব্রত রায় এক বিবৃতিতে বলেন, আইনজীবির সাহায্য নিতে দেওয়া হচ্ছে না সাংবাদিককে।

অর্ণবের স্ত্রীর কথায়, ‘আজ সকালে আমার স্বামী, যিনি চার রাত জুডিশিয়াল হেফাজতে কাটিয়েছেন, মহারাষ্ট্র পুলিশ তাকে ব্ল্যাকড-আউট পুলিশ ভ্যানে করে তালোজা কারাগারে নিয়ে যায়। তিনি বারবার বলছিলেন যে ‘আমার জীবন হুমকির মুখে’ তবে কোনও ফল হয় নি।’

অর্ণব-জায়া বলেন, ‘দশকের খ্যাতিমান একজন নিরীহ মানুষ এবং সাংবাদিক, জাতির জন্য দায়িত্ব পালনকারী সাংবাদিককে হেনস্তা, হয়রানি করা হচ্ছে এবং ভুয়ো অভিযোগে অভিযুক্ত করা হয়েছে।’

সুত্র: The Indian Express বাংলা

আরও পড়ুন ::

Back to top button