ভাইরাল

পরনে শাড়ি, খোলা চুল! দুর্দান্ত গানে বাড়ির ভিতরেই তু-মুল নাচ সুন্দরী যুবতীর, ভাইরাল ভিডিও!


পরনে শাড়ি, খোলা চুল! দুর্দান্ত গানে বাড়ির ভিতরেই তু-মুল নাচ সুন্দরী যুবতীর, ভাইরাল ভিডিও! - West Bengal News 24


সম্প্রতি সোশ্যাল মিডিয়া সাধারণ মানুষের ক্ষেত্রে এক অনন্য প্ল্যাটফর্ম হয়ে দাঁড়িয়েছে।তথ্য প্রযুক্তি উন্নত হওয়ার দরুন ক্রমাগত ঘরে ঘরে সামাজিক যোগাযোগ মাধ্যমের ব্যবহারের ধু-ম লে-গে পড়েছে। প্রায় বাচ্চা থেকে বয়স্ক সকলেই হাজির সোশ্যাল মিডিয়ায়। প্রতিদিন কত কিছুইনা লক্ষ্য করা যায় সোশ্যাল মিডিয়ায়। কখনো কোনো ব্যক্তির নিজস্ব প্রতিবদেক এ শুরু করে দৈনন্দিন সংগ্রামের চিত্র প্রায় সবকিছুই ফু-টে উ-ঠেছে সামাজিক যোগাযোগ মাধ্যমে।

আমরা জানি প্রত্যেক ব্যক্তি কোন না কোন কাজে বিশেষভাবে পারদর্শী। কেউ নাচ-গান করতে, কেউ কবিতা বলতে বা লিখতে আবার কেউ অভিনয় করতে ভালোবাসেন। কিন্তু অনেক ক্ষেত্রেই ব্যক্তিগত এবং অর্থনৈতিক স-ম-স্যার জন্য এইসব প্রতিভা থাকা সত্ত্বেও তারা পরিচিতি লাভ করতে পারেন না।কিন্তু সম্প্রতি কিছুদিন ধরে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে এইসব মানুষজন নিজেদের জন্য একটি সম্পূর্ণ আলাদা প্লাটফর্ম তৈরি করতে পেরেছেন।যেখানে প্রতিদিন লক্ষাধিক মানুষের সঙ্গে তারা যুক্ত থাকতে পারছেন শুধুমাত্র কয়েকটি অ্যাপ্লিকেশনের সাহায্যে।


আরও পড়ুন : সানি লিওনের অজানা তথ্য ও দুর্লভ ছবি

দিন কয়েক আগেই ফেসবুকে একটি অসাধারণ সুন্দরী যুবতী ভিডিও ভাইরাল হয়েছে। যেখানে যুবতীকে নীল রঙের শাড়ি পরিহিত অবস্থায় ‘সেই মেঘবালিকার গল্প হোক’ নামাঙ্কিত বাংলা গানের নৃত্য পরিবেশন করতে দেখা যাচ্ছে। জানা গিয়েছে ওই যুবতীর নাম শর্মিলা সি। সোশ্যাল মিডিয়ায় চিত্রায়ন নামক একটি পেজ এর সাহায্যে ভিডিওটি প্রকাশ্যে আসতেই প্রচুর পরিমাণে দর্শকগণ ভিডিওটিকে ভাইরাল করে তোলেন।

কমেন্ট বক্সে ওই যুবতী নাচের প্রশংসার বন্যা বয়ে গিয়েছে ইতিমধ্যেই।যুবতীর নাচের প্রতিটি ছন্দেই তার প্রতিভার প্রকাশ ঘটছে সুস্পষ্টভাবে। এছাড়াও তার সহজ সরল দৃষ্টিভঙ্গি নেট নাগরিকদের সহজেই আ-ক-র্ষণ ক-রতে সা-হায্য ক-রেছে। ভিডিওটি দেখলে আপনিও যুবতীর প্রশংসা না করে থাকতে পারবেন না। তাই দেরি না করে এখনই ভিডিওটি দেখে আসুন।



Related Articles

Back to top button