বলিউড

টানা ১৬ ঘণ্টা জলে ভিজলেন নায়িকা দেখুন সেই ভিডিও

টানা ১৬ ঘণ্টা জলে ভিজলেন নায়িকা দেখুন সেই ভিডিও - West Bengal News 24

বলিউডের কুইন খ্যাত অভিনেত্রী কঙ্গনা রানাওয়াতকঙ্গনা রানাওয়াত। প্রয়াত কিংবদন্তি অভিনেত্রী ও তামিল নাড়ুর সাবেক মুখ্যমন্ত্রী জয়ললিতা জয়রামের বায়োপিক ‘থালাইভি’তে অভিনয় করেছেন তিনি। সব কিছু ঠিক থাকলে আগামী ২৩ এপ্রিল মুক্তি পাবে ছবিটি।

এদিকে ইউটিউবে মুক্তি পেয়েছে ছবির ‘চালি চালি’ নামের একটি গান। যেখানে জয়ললিতার যৌবনের লাস্যময়ী রূপকে পর্দায় তুলে ধরেছেন কঙ্গনা। গানের ভিডিওতে কঙ্গনাকে কখনো ঝর্ণায় ভিজতে দেখা যায়, আবার কখনো জলাশয়ে জলকেলিতে মগ্ন এই অভিনেত্রী। এ গানের শুটিংয়ের সময়ে ১৬ ঘণ্টা পানিতে ভিজেছেন কঙ্গনা।

আরো পড়ুন : সব তিক্ততা কি ভুলে গেলেন কঙ্গনা-করণ?

জানা গেছে, ‘থালাইভি’দুটি ভাষায় সিনেমাটি নির্মিত হয়েছে। তামিল ভাষায় বায়োপিকের নাম হবে ‘থালাইভি’। অন্যদিকে হিন্দি ভাষায় ‘জয়া’। এটি পরিচালনা করেছেন এএল বিজয়। আর চিত্রনাট্য লিখেছেন ‘বাহুবলি’, ‘বজরঙ্গি ভাইজান’ ও ‘মণিকর্ণিকা: কুইন অব ঝাঁসি’ ছবিখ্যাত কেভি বিজয়েন্দ্র প্রসাদ। এটি প্রযোজনা করছেন বিষ্ণু বর্ধন এবং শৈলেশ আর সিং।

জয়ললিতা জয়রাম ১৯৪৮ সালে কর্ণাটকের মান্দ্যা জেলায় একটি ব্রাহ্মণ পরিবারে জন্ম গ্রহণ করেন। তার স্কুল জীবনে শুরু হয়েছিল বেঙ্গালুরুতে। এরপরে তিনি তার মায়ের সঙ্গে চেন্নাইয়ে স্থায়ীভাবে বসবাস করতে থাকেন। ওই সময় তার বয়স ছিল ১০। জয়ললিতা ১৯৮২ সালে ‘এআইএডিএমকে’ রাজনৈতিক দলে যোগ দান করেন। রাজনীতিতে প্রবেশের পূর্বে সিনেমা জগৎ কাঁপিয়েছেন জয়ললিতা। ১২০টিরও বেশি সিনেমায় অভিনয় করেছেন। তামিল, তেলেগু, হিন্দি, কন্নড় এমনকি ইংরেজি সিনেমাতেও অভিনয় করেছেন জয়ললিতা।

২০১৬ সালে ৬৮ বছর বয়সে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মারা যান জয়ললিতা।

আরও পড়ুন ::

Back to top button