রাজ্য

বিজেপির প্রচারে বাধা , থানায় বিক্ষোভ করলেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের


বিজেপির প্রচারে বাধা , থানায় বিক্ষোভ করলেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের - West Bengal News 24


প্রচার কর্মসূচিতে (West Bengal Assembly Election 202) বাধা দেওয়ার অভিযোগে থানায় গিয়ে বিক্ষোভ শুরু করলেন বিজেপির তারকা প্রার্থী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। নিজের ফেসবুক (Facebook) হ্যান্ডেল থেকে লাইভ ভিডিয়োর মাধ্যমে পুলিশের (Police) বিরুদ্ধে ক্ষোভ উগরে দেন শ্রাবন্তী।

পুলিশের পাশাপাশি নাম না করে তৃণমূল কংগ্রেসের বিরুদ্ধে ফুঁসে ওঠেন শ্রাবন্তী। তিনি বলেন, বেহালা পর্ণশ্রী এলাকায় মিঠুন চক্রবর্তীর সঙ্গে তাঁর প্রচার করার কথা ছিল। আগে থেকে জানানো সত্ত্বেও বিজেপিকে ওই এলাকায় সভা করতে দেওয়া হচ্ছে না বলে ফুঁসে ওঠেন শ্রাবন্তী (Srabanti Chatterjee)।

আরও পড়ুন : রিকশা চালাতে ভালোবাসি: মমতা

পুলিশ কেন তাঁদের সভা করতে দিচ্ছে না! আগে থেকে সবকিছু জানানো সত্ত্বেও, অন্য কোনও রাজনৈতিক দলের জনসভার জন্য পুলিশ তাঁদের সভা করতে দিচ্ছে না বলে অভিযোগ করেন বেহালা পশ্চিমে বিজেপির (BJP) এই তারকা প্রার্থী।

বিজেপির প্রার্থী তালিকায় শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের নাম উঠে আসার পর কখনও বেহালার ক্লাবগুলিতে দুষ্কৃতীদের আশ্রয় দেওয়া হয় বলে অভিযোগ করেন শ্রাবন্তী, আবার কখনও বেহালায় (Behala) বাম কর্মী, সমর্থকদের সমর্থন তিনি চান। এমন মন্তব্য করে প্রচারের আলোয় উঠে আসেন গেরুয়া শিবিরের এই তারকা প্রার্থী।



Related Articles

Back to top button