সংগীত

বিনা বাদ্যযন্ত্রে সুমধুর কন্ঠে গান গেয়ে আবারও সোশ্যাল মিডিয়ায় ঝড় তুললেন গায়িকা Shreya Ghoshal


সোশ্যাল মিডিয়ার বিস্তার অনেকদূর এগিয়ে ছিল কিন্তু লকডাউনের মুহূর্তেই ঘরবন্দি মানুষের জীবনে যেভাবে সোশ্যাল মিডিয়ার একটা আলাদা গুরুত্ব তৈরি হয়েছে তা নেহাতই অস্বীকার করা যায় না।প্রতিদিন প্রতিটি মুহূর্তে সোশ্যাল মিডিয়া শুধুমাত্র ও তথ্য সরবরাহ করা নয় তার সঙ্গে বিনোদনের একমাত্র অন্যতম মাধ্যম হয়ে উঠেছে তাই একাকিত্বের নিত্যদিনের সঙ্গী থেকে শুরু করে পাঁচটার অফিসে বোরিং হওয়ার হাত থেকে বাঁচাতে এই সোশ্যাল মিডিয়ার বিনোদন বিভাগ অন্যতম গুরুত্ব পেয়েছে। শুধুমাত্র সাধারন মানুষ নয় লকডাউনের মুহূর্তে সেলিব্রিটিরাও ঘরবন্দি ছিলেন আর তাই ঘরবন্দি সেলিব্রিটিদের যেহেতু সমস্ত স্টেজ পারফরম্যান্স কিংবা শুটিং এসব বন্ধ ছিল তাই অনলাইনের মাধ্যমে এবং সোশ্যাল মিডিয়ার মধ্য দিয়ে সমস্ত ভক্তদের কাছে পৌছতে চেয়েছে তারা।

আরও পড়ুন : বক্স অফিসে রেকর্ড পবন কল্যাণের

তাইতো একদিকে যেমন টিভি সিরিয়াল কিংবা সিনেমা জগতের সেলিব্রিটিরা নিজেরা ঘরে বসে কি করছেন সেই সংক্রান্ত ভিডিও শেয়ার করতেন ঠিক সেভাবেই গায়িকা এবং গায়করা নিজেদের গান শুনিয়ে সমস্ত ভক্তদের মন ভোলাতেন।তাদের মধ্যে আবার একটু হলেও এগিয়ে রয়েছেন শ্রেয়া ঘোষাল কারণ তিনি এমনিতেই সোশ্যাল মিডিয়ায় বরাবরই জন্য একটি থাকতে পছন্দ করেন পাশাপাশি তিনি তার সমস্ত রকমের কার্যকলাপের ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভক্তদের সঙ্গে ভাগ করে নেন।

কিন্তু লকডাউনের সেই প্যানডেমিক সিচুয়েশনের সময়ে তিনি ভক্তদের মন ভালো রাখতে নিয়মিত খালি গলায় কখনো রেওয়াজ আবার কখনো গানের ভিডিও শেয়ার করে তাদের মন ভালো রাখার চেষ্টা করতেন এবং নিজের মন ভালো রাখার চেষ্টা করতেন।তাইতো প্রতিদিন লকডাউনে শ্রেয়া ঘোষালের গান একশ্রেণীর মানুষের বেঁচে থাকার অন্যতম রসদ হয়ে উঠেছিল আর সেই শ্রেয়া ঘোষাল আবারও যখন করোনাভাইরাস এর দ্বিতীয় পর্যায় শুরু হয়েছে সেই মুহূর্তে নিজের গান শুনিয়ে সকলের মন ভড়াচ্ছেন। ঠিক সেভাবেই এবার আবারো কোন রকম বাদ্যযন্ত্র ছাড়াই তিনি গান গেয়ে সকলের মন ভড়ালেন।

এমনিতেই শ্রেয়া ঘোষালের প্রতিভা সম্পর্কে নতুন করে কিছু বলতে হয় না কারণ ২০টি ভাষায় গান গাওয়া থেকে শুরু করে তিনি বিভিন্ন রকমের জাতীয় পুরস্কার পেয়েছেন তাই দেশের অন্যতম কিংবদন্তি সংগীতশিল্পী হিসেবে নিজের খেয়ে নিয়েছেন। আরে সেই শ্রেয়া ঘোষাল এবার আবারও তার ভক্তদের গান শুনিয়ে মন ভরিয়ে দিলেন।

 

আরও পড়ুন ::

Back to top button