রাজ্য

রাজ্যের করোনা গ্রাফ আজও ঊর্ধ্বমুখী, চিন্তা বাড়াচ্ছে মৃত্যু সংখ্যাও

Coronavirus Update West Bengal : রাজ্যের করোনা গ্রাফ আজও ঊর্ধ্বমুখী, চিন্তা বাড়াচ্ছে মৃত্যু সংখ্যাও - West Bengal News 24

ক্রমেই ভয়াবহ আকার ধারণ করছে রাজ্যের করোনা সংক্ৰমণ (COVID-19)। আজও ঊর্ধ্বমুখী করোনার গ্রাফ। স্বাস্থ্য দফতরের শেষ বুলেটিন অনুযায়ী, রাজ্যে করোনা সংক্রমণের সংখ্যা ৮,৪২৬ জন। মৃত্যু হয়েছে ৩৮ জনের। রবিবার রাজ্যে আক্রান্তের সংখ্যা ছিল ৮,৪১৯ জন। মৃতের সংখ্যা ছিল ২৮।

কলকাতা এবং পার্শ্ববর্তী জেলা উত্তর ২৪ পরগনায় করোনা গ্রাফ চিন্তায় ফেলার মতো। গত ২৪ ঘণ্টায় কলকাতায় করোনায় আক্রান্ত হয়েছেন ২,২১১ জন। উত্তর ২৪ পরগনায় করোনায় আক্রান্ত হয়েছেন ১,৮০১ জন। দক্ষিণ ২৪ পরগনায় ৫২২ জন। হাওড়া ও হুগলিতে একদিনে আক্রান্ত যথাক্রমে ৫২৭ ও ৪৪০ জন।

আরও পড়ুন : ষষ্ঠ দফার ভোটের আগে বীরভূম সহ চার জেলার SP বদল করল কমিশন

এদিকে দেশজুড়েও সংক্রমণের শৃঙ্খল ভাঙার কোনওরকম সম্ভাবনা দেখা যাচ্ছে না। দিন একটা করে এগোচ্ছে আর দৈনিক আক্রান্তের সংখ্যা বেড়ে চলেছে। রবিবার সারাদিনে দেশে নতুন সংক্রামিত ২ লাখ ৭৩ হাজার ৮১০ জন। গত ২৪ ঘণ্টায় করোনায় মৃত্যু হয়েছে ১ হাজার ৬১৯ জনের। গতকাল হাসপাতাল থেক ছাড়া পেয়েছেন ১ লাখ ৪৪ হাজার ১৭৮ জন। ভারতে মোট করোনা আক্রান্তের সংখ্যা ১ কোটি ৫০ লক্ষ ৬১ হাজার ৯১৯।

এই মুহূর্তে অ্যাকটিভ কেস ১৯ লাখ ২৯ হাজার ৩২৯ জন। সুস্থ হয়ে উঠেছেন ১ লাখ ২৯ লাক ৫৩ হাজার ৮২১ জন। এখনও পর্যন্ত করোনার মৃত্যু মিছিলে শামিল ১ লাখ ৭৮ হাজার ৭৬৯ জন। ১২ কোটি ৩৮ লাখ ৫২ হাজার ৫৬৬ জন ইতিমধ্যেই টিকাকরণের আওতায় এসেছেন।

সূত্র : লেটেস্টলি

আরও পড়ুন ::

Back to top button