রাজ্য

রাজ্যে গত ২৪ ঘন্টায় ৮৯ জনের মৃত্যু

শ্রিতমা মিত্র

রাজ্যে গত ২৪ ঘন্টায় ৮৯ জনের মৃত্যু - West Bengal News 24

যাবতীয় রেকর্ড ভেঙে দিয়ে এদিন রাজ্যে করোনার জেরে ৮৯ জনের মৃত্যুর খবর এসেছে। গত ২৪ ঘণ্টায় আরো ভয়ানক হয়েছে শহর কলকাতার পরিস্থিতি। সেখানে একদিনে আক্রান্তের সংখ্যা ৩,৯০১ জন। তবে আক্রান্তের সংখ্যায় এদিন কলকাতারে টপকে গেল উত্তর ২৪ পরগনা। সেখানে একদিনে আক্রান্তের সংখ্যা ৩,৯১২ জন।

এদিকে, দক্ষিণ ২৪ পরগানায় আক্রান্তের সংখ্যা ৯০ জন, হাওড়া ও হুগলিতে গত ২৪ ঘণ্টায় আক্রান্ত হয়েছেন ৯২৭ জন ও ৯৩০ জন। উল্লেখযোগ্যভাবে নদিয়া, বীরভূম ও পশ্চিম বর্ধমানে ভয়াবহ পরিস্থিতি তৈরি হয়েছে। সেখানে আরে বেড়েছে করোনার দৈনিক সংক্রমণ। নদিয়ায় ৭৪৯ জন, বীরভূমে ৭৪৬ জন ও পশ্চিম বর্ধমানে ৮৯৩ জন করোনায় আক্রান্ত হয়েছেন। এদিকে রাজ্যে মোট করোনা আক্রান্তের সংখ্যা দাঁড়াচ্ছে ৮ লক্ষ ১০ হাজার, ৯৫৫ জন। আপাতত করোনায় চিকিৎসাধীন রাজ্যে রাজ্যে ১ লাখ ১০ হাজার ২৪১ জন। তবে গত একদিনে সুস্থ হয়েছেন ১২ হাজার ৮৮৫ জন। কোভিডের জেরে আজকের রিপোর্টে ৮৯ জনের মৃত্যু সহ রাজ্যে মোট ১১ হাজার মানুষের মৃত্যু হয়েছে পরিসংখ্যান বলছে রাজ্যে কোভিডের জেরে ১১ হাজার, ২৪৮ জনের মৃত্যু হয়েছে ।

এদিকে দেশে, গত ২৪ ঘণ্টায় দেশে করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন ৩,৭৯,২৫৭ জন। দেশে মোট করোনা ভাইরাসে আক্রান্তের সংখ্যা বেড়ে হয়েছে ১,৮৫,৭৬,৫২৪। দেশে বাড়ছে দৈনিক করোনা মৃতের সংখ্যাও। গত ২৪ ঘণ্টায় দেশে মারা গিয়েছেন ৩৬৪৫ জন। দেশে মোট মৃতের সংখ্যা বেড়ে হয়েছে ২,০৪,৮৩২ জন।

আরও পড়ুন ::

Back to top button