রাজ্য

অসুস্থ অনুব্রত মণ্ডল, শ্বাসকষ্টজনিত সমস্যার কারণে তাঁকে বোলপুর থেকে আনা হচ্ছে কলকাতায়

Anubrata Mondal : অসুস্থ অনুব্রত মণ্ডল, শ্বাসকষ্টজনিত সমস্যার কারণে তাঁকে বোলপুর থেকে আনা হচ্ছে কলকাতায় - West Bengal News 24

অসুস্থ হয়ে পড়লেন তৃণমূলের বীরভূম জেলা সভাপতি অনুব্রত মণ্ডল। শ্বাসকষ্টজনিত সমস্যার কারণে তাঁকে বোলপুর থেকে কলকাতায় আনা হচ্ছে।

তাঁর ঘনিষ্ঠ সূত্রে জানা গিয়েছে,গত কয়েকদিন ধরেই অসুস্থতার কারণে গৃহবন্দি ছিলেন এই তৃণমূল নেতা। গতকাল রাতে তাঁর শ্বাসকষ্ট শুরু হয়। বৃহস্পতিবার দুপুরে তা আরও কিছুটা বাড়ায় দলীয় নেতৃতব নির্দেশ দেয় তাঁকে কলকাতায় নিয়ে আসার। এরপরেই বোলপুরে তাঁর বাড়িতে পৌঁছয় অ্যাম্বুলেন্স। বিকেল সাড়ে চারটে নাগাদ বোলপুর থেকে অনুব্রত মণ্ডলকে নিয়ে অ্যাম্বুলেন্স রওনা দিয়েছে কলকাতার উদ্দেশে।
Asha

বীরভূম জেলা তৃণমূল সূত্রে জানা গিয়েছে, অনুব্রত মণ্ডলের কোভিড উপসর্গ রয়েছে। তবে তাঁর এখনও কোভিড টেস্ট করা হয়নি। মনে করা হচ্ছে হাসপাতালে ভর্তি করবার পরেই তাঁর কোভিড টেস্ট করানো হবে।

তৃণমূলের অনেকে জানাচ্ছেন, ভোট পর্বে অনুব্রত মণ্ডল কোভিড এড়াতে বেশ সাবধানতা অবলম্বন করেই চলতেন। বাইরে বেরোলে ডবল মাস্ক পরা কার্যত অভ্যেসে পরিণত করে নিয়েছিলেন কেষ্ট মণ্ডল। কিন্তু ভোটের ফলাফলের পর থেকেই নিজের বাড়ির অফিসে সকাল বিকেল বসতেন তিনি। নানা অভাব অভিযোগ নিয়ে সেই অফিসে ভিড়ও হত। সেখান থেকেই অনুব্রত মণ্ডলের শরীরে কোভিড ঢুকল কিনা তা নিশ্চিত হওয়া যাবে টেস্ট রিপোর্ট আসার পরেই।

সূত্র : দ্য ওয়াল

আরও পড়ুন ::

Back to top button