সংগীত

এবার অনলাইন কনসার্টে অরিজিৎ সিং, প্রাপ্ত টাকায় গ্রামের চিকিৎসা পরিকাঠামোর উন্নতির লক্ষ্য

Arijit Singh : এবার অনলাইন কনসার্টে অরিজিৎ সিং, প্রাপ্ত টাকায় গ্রামের চিকিৎসা পরিকাঠামোর উন্নতির লক্ষ্য - West Bengal News 24

অরিজিত্‍ সিং, যাঁর এক একটি কনসার্টের টিকিট ২৫ হাজারেও বিক্রি হয়েছে, যাঁর গান শুনে হাজার হাজার ভক্ত চোখে জল এনে প্রাণপাত করে, সেই সুপার সিঙ্গার এবার করোনার লড়াইয়ে মাঠে নামলেন। সদ্য তিনি মাকে হারিয়েছেন। হাজার চেষ্টাতেও শেষ রক্ষা হয়নি। তিনিও চেয়েছিলেন সাহায্য, পেয়েও ছিলেন বিপুল সাড়া, কিন্তু মাকে বাঁচানো যায়নি, সাধারণের সেই উপকার অরিজিত ভোলেননি, পদে পদে মিলছে তার প্রমাণ।

সদ্য মুর্শিদাবাদের মেডিকেল কলেজে পাঁচটি নেজাল অক্সিজেন থেরাপি মেশিন দান করেছেন, যাতে সাধারণ মানুষের এই করোনার সময় খানিক হলেও সুবিধে হয়, নূন্যতনম চিকিত্‍সাটুকু যাতে পায় সকলে। কিন্তু শহর ও গ্রামের মধ্যে অদ্ভূত এক পার্থক্য। গ্রামের স্বাস্থ্য পরিকাঠামো এতটাই দূর্বল যে সেখানে একটা টেস্ট করাতে হলেও দূরে ছুঁটতে হয়, সময় সময় পাওয়া যায় না হাতের কাছে সবকিছু, তাই এবার গ্রামের মানুষের জন্য গান ধরবেন অরিজিত্‍ সিং।

 

View this post on Instagram

 

A post shared by Arijit Singh (@arijitsingh)

গায়ক জানান, তিনি অনলাইনে কনসার্ট করবেন, সেই কনসার্টের টাকায় গ্রামের মানুষের জন্য কিছু করতে চান। অনেকেই তাঁকে এই উদ্যোগে সাহায্য করবে বলে জানিয়েছেন, তিনি ভক্তদের কাছে আবেদন করেন, সকলেই যেন েই উদ্যোগে তাঁর পাশে থাকেন। অরিজিত এদিন স্পষ্ট করে বলেন, গান ছাড়া তিনি আর কিছু পারেন না। তাই তা দিয়েই যথা সম্ভব মানুষের উপকার করতে চান তিনি। এই খবর ছড়িয়ে পড়া মাত্রই তা সকলের নজর কাড়ে, প্রশংসার ঝড় ওঠে নেট পাড়ায়। ভক্তদের থেকেও যে বিপুল সাড়া মিলবে তাও আর বলার অপেক্ষা রাখে না।

সুত্র : এশিয়া নেট

আরও পড়ুন ::

Back to top button