রাজ্য

মিথ্যা বলছে মমতা ব্যানার্জি, বিনামূল্যে ভ্যাকসিন কই : জয়প্রকাশ মজুমদার

মিথ্যা বলছে মমতা ব্যানার্জি, বিনামূল্যে ভ্যাকসিন কই : জয়প্রকাশ মজুমদার - West Bengal News 24

করোনা পরস্থিতিতে রাজ্য সরকার একের পর এক মিথ্যা বলছে, দাবি বিজেপি নেতা জয়প্রকাশ মজুমদারের। জয়প্রকাশ মজুমদার এদিন সাংবাদিক বৈঠক থেকে মমতা ব্যানার্জিকে কটাক্ষ করেন। জয়প্রকাশ বাবু বলেন, ‘‌মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি তো রাজ্যের মানুষকে মিথ্যা বলছেন। কারণ রাজ্য যেসব ভ্যাকসিন ফ্রিতে দিচ্ছে সেগুলি তো সব কেন্দ্রের পাঠানো ভ্যাকসিন।

আর মুখ্যমন্ত্রী তো বলেছিলেন রাজ্যবাসীকে বিনামূল্যে ভ্যাকসিন দেবেন কিন্তু সেইসব প্রতিশ্রুতি সব কই গেল। আর রাজ্য যে দেড় কোটি লোককে ফ্রিতে ভ্যাকসিন দিয়েছে তার মধ্যে ১ কোটি ২৫ লাখ ভ্যাকসিন তো কেন্দ্রীয় সরকার পাঠিয়েছিল রাজ্যকে। কেন্দ্রের দেওয়া ভ্যাকসিন দিচ্ছেন আর বলে বেরাচ্ছেন যে উনি নাকি নিজের টাকায় কিনে ভ্যাকসিন দিচ্ছেন রাজ্যবাসীকে। আর উনি তো ২৭ লাখ ভ্যাকসিন দিয়েছেন রাজ্য সরকারের টাকায়।

আর তাতেই বলে উঠছেন আর সম্ভব হচ্ছে না, রাজ্য সরকারের আর টাকা নেই।’‌ এর পাশাপাশি জয়প্রকাশ মজুমদার অভিযোগ করেন, রাজ্য সরকার তো ফ্রিতে ভ্যাকসিন দেওয়ার নাম করেও মানুষের থেকে টাকা নিচ্ছে। কর্পোরেশনের ভ্যাকসিনেশন সেন্টারে গেলে ১২০০ টাকার বিনিময়ে ভ্যাকসিন দেওয়া হচ্ছে বলে বিস্ফোরক অভিযোগ করেন তিনি। সেইসব টাকার রসিদও দেওয়া হচ্ছে না।

তারপর তো বিজেপি কর্মীদের বেছে বেছে ভ্যাকসিন দেওয়া হচ্ছে না। বিজেপি করার অপরাধে তাদের ভ্যাকসিন দেওয়া হচ্ছে না। উনি কী ভাবছেন তৃণমূলের লোকেদের ভ্যাকসিন দিলাম আর বিজেপিকে দিলাম না। মমতা ব্যানার্জির কাছে তাই প্রশ্ন, তাহলে কি ভ্যাকসিন নেওয়া মানুষজন বাঁচতে পারবেন?

উত্তর চাই আমরা। প্রসঙ্গত, বাংলায় ভ্যাকসিন বণ্টনে ব্যাপক গড়মিল হচ্ছে এই অভিযোগে কেন্দ্রীয় স্বাস্থ্যমন্ত্রীর কাছে অভিযোগও জানান বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। বিষয়টি দেখার আশ্বাসও দেন কেন্দ্রীয় স্বাস্থ্যমন্ত্রী হর্ষবর্ধন।

সূত্র : আজকাল

আরও পড়ুন ::

Back to top button