কলকাতা

নিউটাউনে শ্যুটআউট, পুলিশের এনকাউন্টারে নিহত পাঞ্জাবের দুই কুখ্যাত গ্যাংস্টার

নিউটাউনে শ্যুটআউট, পুলিশের এনকাউন্টারে নিহত পাঞ্জাবের দুই কুখ্যাত গ্যাংস্টার - West Bengal News 24

কঠোর বিধিনিষেধের কলকাতায় শ্যুটআউট। পুলিশের সঙ্গে দুষ্কৃতীদের গুলির লড়াই চলল প্রকাশ্যে। ঘটনায় অন্তত দু’জনের মৃত্যু হয়েছে। নিউটাউনের সাপুরজি এলাকায় কলকাতা পুলিশের এসটিএফ টিমকে লক্ষ্য করে গুলি চালাতে শুরু করে একদল দুষ্কৃতী। সেই সময়ই পালটা এনকাউন্টারে মৃত্যু হয় দুই দুষ্কৃতীর। ঘটনায় চাঞ্চল্য এলাকায়। ঘটনাস্থলে তত্‍ক্ষণাত্‍ পৌঁছে যান স্পেশাল টাস্কফোর্সের অফিসের বিনীত গোয়েল।

কলকাতা পুলিশ সূত্রে খবর, গোপন সূত্রে খবর এসেছিল নিউটাউনের সাপুরজি এলাকায় পাঞ্জাবের দু’জন দুষ্কৃতী লুকিয়ে রয়েছে। তাদের মধ্যে একজন কুখ্যাত গ্যাংস্টার জয়সিংহ পারমার। ওই খবর মোতাবেকই এদিন ওই আবাসন চত্বরে যায় এসটিএফ-এর তদন্তকারীরা। কিন্তু, আধিকারিকদের দেখতে পেয়েই বি ব্লক আবাসনের পাঁচতলার জানালা থেকে এলোপাথাড়ি গুলি চালাতে থাকে দুষ্কৃতীরা।

প্রথমে অনেকটা হকচকিয়ে গিয়ে ছিলেন অফিসাররা। পুলিশ জানিয়েছে, নাইন এমএম পিস্তল থেকে চালানো হয় গুলি। মুহূর্তেই এনকাউন্টার শুরু করা হয়। সর্বশেষ পাওয়া খবর অনুযায়ী দুই দুষ্কৃতীকেই নিকেশ করা গিয়েছে। তবে গুলির লড়াইয়ে আক্রান্ত এক অফিসার।

সাম্প্রতিক অতীতে এই ধরনের ঘটনা ঘটেনি বলেই মত শহরবাসীর। স্বাভাবিকভাবেই উত্তেজনা ছড়িয়ে পড়ে এলাকায়। আশপাশের আবাসিকরা এসে জড়ো হয়। তবে পুলিশ নিশ্চিত হতে পারছে না যে বি-ব্লকের ওই আবাসনে আরও দুষ্কৃতী রয়েছে কি না। ইতিমধ্যেই সমস্ত আবাসন চত্বর গার্ডওয়াল ঘিরে ফেলে পুলিশ। উত্‍সুক জনতাকে জায়গা ছেড়ে সরে যাওয়ার অনুরোধ করা হয়।

সুত্র : এই মুহুর্তে

আরও পড়ুন ::

Back to top button