টলিউডপশ্চিম মেদিনীপুর

‘আমিও পরিস্থিতির ওপর নজর রাখছি’ ঘাটালে বন্যা পরিস্থিতি সামাল দিতে টিম নিয়ে প্রস্তুত সাংসদ দেব

‘আমিও পরিস্থিতির ওপর নজর রাখছি’ ঘাটালে বন্যা পরিস্থিতি সামাল দিতে টিম নিয়ে প্রস্তুত সাংসদ দেব - West Bengal News 24

ডিভিসি ব্যারেজ থেকে জল ছাড়ার ফলে বন্যা পরিস্থিতি ঘাটালে। ভারী বৃষ্টির ফলে দক্ষিণবঙ্গের একাধিক জায়গাই জলমগ্ন। এমতাবস্থায় করুণ পরিস্থিতির শিকার ঘাটালবাসীও। কিন্তু নিজস্ব সংসদীয় এলাকার পরিস্থিতি সামাল দিতে তত্‍পর দীপক অধিকারী ওরফে দেব। ঘাটালবাসীর উদ্দেশে আতঙ্কিত না হওয়ার বার্তাও দিয়েছেন সাংসদ-অভিনেতা।

ইতিমধ্যেই ঘাটাল পুরসভার বিভিন্ন এলাকায় নিজের টিমের লোকজনদের পাঠিয়েছেন দেব। কলকাতায় বসেই প্রত্যেক মুহূর্তে খোঁজ রাখছেন এলাকার বন্যা পরিস্থিতির। পাশাপাশি বর্তমানে যে ঘাটালের পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে, সেকথাও জানালেন সাংসদ-অভিনেতা।

দেব সোশ্যাল মিডিয়ায় জানিয়েছেন, ‘ডিভিসি ব্যারেজ থেকে জল ছাড়ার ফলে মনসুকা এবং ঘাটাল পৌরসভার ১,২, ৫, ৬, ৭, ৮, ৯, ১০, ১১, ১২ নম্বর ওয়ার্ডে বন্যা পরিস্থিতি তৈরি হয়েছে। আমার প্রতিনিধিরা ওখানে রয়েছে এবং আমিও পরিস্থিতির ওপর নজর রাখছি। প্রশাসনের অক্লান্ত পরিশ্রম এবং সহযোগিতার ফলে পরিস্থিতি এই মুহূর্তে আমাদের অনুকূলে আছে। অযথা আতঙ্কিত হবেন না, সকলে সুস্থ ও সুরক্ষিত থাকুন।’

প্রসঙ্গত, নিজস্ব সংসদীয় এলাকায় অতিমারী মোকাবিলাতেও গোড়া থেকেই তত্‍পর দেব। গতবছর লকডাউনে পরিযায়ী শ্রমিক তথা বাইরের দেশে আটকে থাকা পড়ুয়াদের ঘরে ফিরিয়েছিলেন। ভোট প্রচারের ময়দানেও তাঁকে বারবার কোভিড সুরক্ষা বিধি মেনে চলার কথা বলতে শোনা গিয়েছিল।

তৃণমূলের (TMC) সাংসদ-অভিনেতা করোনা আবহে মানুষের পাশে দাঁড়ানোর জন্য খুলে ফেলেছেন কোভিড কমিউনিটি কিচেন। যেখানে করোনা (Covid-19) রোগীরা অর্ডার করলেই বিনামূল্যে তাঁদের বাড়িতে খাবার পৌঁছে যাবে। এছাড়াও নিজের ডেবরার অফিসকে আইসোলেশন সেন্টারে পরিণত করেছেন। কোভিড সেফ হোম খুলেছেন ঘাটালে। কোভিডে মৃত্যু হওয়া রোগীদের সত্‍কারের জন্য লোকালয়ের বাইরে নয়া শ্মশান গড়েছেন। এবার বন্যআ পরিস্থিতি সামাল দিতেও বেজায় তত্‍পর দেব। ঘাটালবাসীরা সাংসদের ভূমিকায় আপ্লুত।

সুত্র : দি ইন্ডিয়ান এক্সপ্রেস

আরও পড়ুন ::

Back to top button