জাতীয়

পরপর দু-দুটি বিস্ফোরণ! কেঁপে উঠল জম্মু বিমানবন্দর…

পরপর দু-দুটি বিস্ফোরণ! কেঁপে উঠল জম্মু বিমানবন্দর… - West Bengal News 24

বিস্ফোরণে কেঁপে উঠল জম্মু বিমানবন্দর চত্বর। ভারতীয় বায়ুসেনা পরিচালিত সাতওয়ারি বায়ুসেনা স্টেশনে বিস্ফোরণ ঘটে। প্রায় ১ কিলোমিটার দূর থেকে শোনা গিয়েছে বিস্ফোরণের আওয়াজ। দুর্ঘটনায় আহত হয়েছেন বহু মানুষ। বিস্ফোরণের পিছনে জঙ্গি-যোগ রয়েছে কি না তা খতিয়ে দেখা হচ্ছে।

সূত্রের খবর, পাঁচ মিনিটের ব্যবধানে পরপর দুটি বিস্ফোরণের তীব্রতা তেমন জোরালো ছিল না। সংবাদ সংস্থা খবর, দুটি ড্রোনের মাধ্যমে জোড়া বিস্ফোরণ ঘটানো হয়েছে। বিস্ফোরণস্থলে ইতিমধ্যেই ফরেন্সিক বিশেষজ্ঞরা ও বোমা নিষ্ক্রিয়কারী স্কোয়াডের একটি দল পৌঁছেছে বলে জানা গিয়েছে। বিস্ফোরণের কারণ জানার চেষ্টা করছেন তদন্তকারীরা।

বিস্ফোরণের নেপথ্যে জঙ্গি-যোগ রয়েছে কি না তা খতিয়ে দেখা হচ্ছে। সূত্রকে উদ্ধৃত করে সংবাদ সংস্থা এএনআইয়ের খবর, দুটি ড্রোনের মাধ্যমে জোড়া বিস্ফোরণ ঘটানো হয়েছে। বায়ুসেনা সূত্রে খবর, বিস্ফোরণে ক্ষতিগ্রস্ত হয়েছে একটি বাড়ির ছাদ। আরেকটি বিস্ফোরণ হয়েছে খোলা জায়গায়। ঘটনার তদন্ত শুরু করেছে বায়ুসেনা।

এদিকে জম্মু ও কাশ্মীর পুলিশ জানিয়েছে, নারওয়াল এলাকা থেকে এক জঙ্গিকে গ্রেফতার করা হয়েছে। উদ্ধার হয়েছে পাঁচ কেজি আইইডি। ঘটনার এর কোনও যোগ রয়েছে কিনা খতিয়ে দেখা হচ্ছে।

সূত্র: ক্যালকাটা নিউজ

আরও পড়ুন ::

Back to top button