রাজনীতিরাজ্য

‘আমি নেতা সাজতে চাই না’ কেন এরকম মন্তব্য করলেন অনুব্রত মণ্ডল?

Anubrata Mondal : ‘আমি নেতা সাজতে চাই না’ কেন এরকম মন্তব্য করলেন অনুব্রত মণ্ডল? - West Bengal News 24

অনুব্রত মণ্ডল মানেই ডাকাবুকো নেতা। বীরভূমে তৃণমূলের দোর্দণ্ডপ্রতাপ নেতা হিসেবেই বঙ্গ রাজনীতিতে পরিচিত অনুব্রত। সেই দাপুটে নেতার মুখে এবার শোনা গেল, ‘আমি নেতা সাজতে চাই না’। দলীয় কর্মীদের উদ্দেশে শনিবার এক কর্মসূচিতে এমন মন্তব্যই করেছেন বীরভূম জেলা তৃণমূল সভাপতি।

বোলপুরে তৃণমূল কার্যালয়ে দলীয় কর্মীদের উদ্দেশে এদিন অনুব্রতর বার্তা, ‘আমাদের নেত্রী একজন মমতা বন্দ্যোপাধ্যায়। আমি একজন কর্মী। আমি কোনও নেতা নই। আমায় কর্মী ভাববেন। আপনাদের মতোই আমি এক কর্মী। আমি নেতা সাজতে চাই না। আমি বিধায়ক-সাংসদ-কাউন্সিলর নই। আমি কিছু নই।

আমরা সকলে দলের সৈনিক। আমি ঠগবাজি করি না। মানুষের পাশে থেকে কাজ করব। মানুষের বিপদে থাকব। মমতা বন্দ্যোপাধ্যায় থাকলে বাংলার উন্নয়ন হবে’। দলীয় কর্মী-সংগঠনকে মজবুত করতে যে সুরে অনুব্রত এই মন্তব্য করলেন তা উল্লেখযোগ্য বলে মনে করা হচ্ছে।

অন্যদিকে, দলবদলুদের প্রসঙ্গে এদিন বীরভূম জেলা তৃণমূল সভাপতি বলেছেন, ‘ভুল মানুষ মাত্রই করে। যাঁরা গিয়েছিলেন ভুল করে গিয়েছিলেন’। এরপরই BJP-কে নিশানা করে অনুব্রত বলেছেন, ‘ওই দলটা মিথ্যা কথা বলতে ওস্তাদ। ওরা শুধু ধোকা দেয়। আমাদের দলে মমতা বন্দ্যোপাধ্যায় আছেন, তাই কোনও সমস্যা নেই’।

BJP-র সঙ্গে বামেদের তুলনা টেনে তৃণমূলের এই দাপুটে নেতা বলেছেন, ‘আমরা ৩৪ বছর বামফ্রন্ট দেখেছি। তবে ওরা এত মিথ্যা কথা বলত না। মানুষকে ধোকা দিত না। আর এই দলটা সমানে ধোকা দিচ্ছে’। বামেদের সঙ্গে BJP-র যেভাবে তুলনা টানলেন অনুব্রত, তা রাজনৈতিক দিক থেকে তারপর্যপূর্ণ বলে মনে করছে রাজনৈতিক মহলের একাংশ।

সূত্র : এই সময়

আরও পড়ুন ::

Back to top button