বলিউড

গোপনে আংটিবদল করেছেন ‘লেডি সুপারস্টার’ নয়নতারা!

nayanthara marriage vignesh shivan : গোপনে আংটিবদল করেছেন ‘লেডি সুপারস্টার’ নয়নতারা! - West Bengal News 24

দক্ষিণী চলচ্চিত্র অঙ্গনে নয়নতারা আলোচিত নাম। বেশ কয়েক বছর ধরে গল্পনির্ভর সিনেমা করে আলোচনায়। এখন ভক্ত ও দর্শক তাঁকে ‘লেডি সুপারস্টার’ বলে ডাকেন।

সাম্প্রতিক খবর, বলিউড কিং খান শাহরুখ খানের নায়িকা হচ্ছেন ভারতের দক্ষিণী চলচ্চিত্রের সর্বোচ্চ পারিশ্রমিকপ্রাপ্ত অভিনেত্রী নয়নতারা। তামিল সিনেমার খ্যাতিমান পরিচালক অ্যাটলির সিনেমায় এই জুটিকে দেখা যাবে। এ তো গেল সিনেমার কথা।

এবার ব্যক্তিগত প্রসঙ্গে আসা যাক। প্রেমিক পরিচালক বিগনেশ শিবনের সঙ্গে নয়নতারা প্রেম করছেন প্রায় ছয় বছর। গেল জুনে বিগনেশ শিবন ইনস্টাগ্রামে প্রশ্ন-উত্তর পর্ব রেখেছিলেন তাঁর ভক্তদের জন্য। সেখানে এক ভক্ত তাঁর কাছে জানতে চান, ‘আপনি নয়নতারা ম্যামকে বিয়ে করছেন না কেন? খুব করে অপেক্ষা করছি।’ ভক্তের এমন প্রশ্নে পরিচালক বিগনেশ শিবন উত্তর দিয়েছেন, ‘বিয়ের আয়োজন অনেক খরচের ব্যাপার। সুতরাং টাকা জমাচ্ছি আর করোনা চলে যাওয়ার জন্য অপেক্ষা করছি।’


এবার নতুন খবর। ভারতের বিনোদনভিত্তিক সংবাদমাধ্যম বলিউড বাবল জানিয়েছে, বিভিন্ন খবরে প্রকাশ, এ যুগল সহবাস করছেন। সামাজিক পাতায় প্রকাশিত অনেক ছবিতে দেখা যায়, নয়নতারার হাতে সোনার আংটি। সেই আংটি কি তবে বাগদানের? এ প্রশ্ন অনুরাগীদের মনে ছিল আরও আগেই। এ নিয়ে অবশ্য এর আগে মুখ খোলেননি নয়নতারা। তবে সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে, যেখানে আমরা দেখছি, এই লেডি সুপারস্টার বিগনেশের সঙ্গে আংটিবদলের খবর নিশ্চিত করেছেন। এই প্রথম নয়নতারা বাগদানের খবর প্রকাশ্যে আনলেন।

নয়নতারা এখন ব্যস্ত তাঁর অভিনীত তামিল সিনেমা ‘নেত্রিকান’-এর প্রচারণা নিয়ে। সিনেমাটি মুক্তি পাবে ১৩ আগস্ট। সে সুবাদে তাঁকে ভারতের বিজয় টেলিভিশনে দেখা যায়। প্রোমো ভিডিওতে দেখা যায়, নয়নতারা তাঁর বাগদানের আংটি নিয়ে কথা বলছেন, যেটি উপহার দিয়েছেন প্রেমিক পরিচালক বিগনেশ। প্রেমিকের কী পছন্দ আর না-পছন্দ, সেসব নিয়েও কথা বলেছেন নয়নতারা। প্রোমোতে দিব্যদর্শিনী তাঁকে আংটির ব্যাপারে প্রশ্ন করেন, আর নয়নতারা সাফ বলে দেন, এটি তাঁর এনগেজমেন্ট রিং।

‘নেত্রিকান’ সিনেমাটি পরিচালনা করেছেন মিলিন্দ রাও, এটি আহন-সাং-হুন পরিচালিত কোরিয়ান থ্রিলার ‘ব্লাইন্ড’-এর অফিশিয়াল তামিল রিমেক। এতে আরও অভিনয় করেছেন আজমল আমির, সরন, ইন্দুজা, মনিকন্দন প্রমুখ। রাউডি পিকচার্সের ব্যানারে সিনেমাটি প্রযোজনা করেছেন নয়নতারার প্রেমিক বিগনেশ শিবন।

২০০৩ সালে মালয়ালাম ‘মানসসিনাক্কার’র মাধ্যমে ১৯ বছরে সিনে পর্দায় পা রাখেন নয়নতারা। ২০১৮ সালে ফোর্বস ম্যাগাজিনের সেলিব্রেটি ১০০ তালিকায় একমাত্র দক্ষিণী অভিনেত্রী হিসেবে ছিলেন তিনি।

আরও পড়ুন ::

Back to top button