ঢালিউড

ঢালিউড পরীমনি ইস্যুতে তুমুল আগ্রহঃ সেই ভিডিও দেখা হয়েছে ৪ কোটির বেশি

Pori Moni : ঢালিউড পরীমনি ইস্যুতে তুমুল আগ্রহঃ সেই ভিডিও দেখা হয়েছে ৪ কোটির বেশি - West Bengal News 24

৪ আগস্ট বিকেল চারটার কিছু পর আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর অভিযান শুরুর সঙ্গে সঙ্গে বনানীর বাসা থেকে ফেসবুক লাইভে আসেন চিত্রনায়িকা পরীমনি। মুহূর্তে ভাইরাল হয়ে যায় সেই লাইভ। একই সময়ে একসঙ্গে দুই লাখের বেশি মানুষ দেখে এই লাইভ। গতকাল বিকেল পর্যন্ত শুধু তাঁর ভ্যারিফায়েড পেজ থেকেই ভিডিওটির মোট ভিউ হয়েছে ৩ কোটি ৮০ লাখ। মন্তব্য পড়েছে ৭ লাখ ৪০ হাজারের বেশি।

শেয়ার হয়েছে ১ লাখ ৫৪ হাজারের বেশি। সব মিলিয়ে রিঅ্যাকশন ছিল ১ কোটি ৯০ লাখ। এটা শুধু তাঁর ভ্যারিফায়েড পেজের হিসাব।

এর বাইরে ইউটিউব ও অন্যান্য মাধ্যমের শত চ্যানেল থেকে প্রচারিত হয়েছে ৩১ মিনিট ৫৪ সেকেন্ডের এই লাইভের রেকর্ডেড ভার্সন। সেগুলোর মোট হিসাব বের করা কঠিন। তবে এই সংখ্যাও কোটির নিচে হবে না। সব মিলিয়ে এই লাইভ দেখা হয়েছে ৪ কোটির বেশিবার।

সাধারণত এত অল্প সময়ের মধ্যে কোনো ভিডিওর প্রতি মানুষের এত আগ্রহ দেখা যায়নি। ডিজিটাল বিজনেসের সঙ্গে যুক্ত অনেকের মতে, ‘নিঃসন্দেহে এটা অনেক বড় একটা সংখ্যা। এমনটা আমরা সাধারণত দেখি না। পরীমনির ইস্যুতে দেশ–বিদেশের সবার তুমুল আগ্রহ ছিল।’

খোঁজ নিয়ে জানা গেছে, ৭ জুনের বোট ক্লাব–কাণ্ড ও ৪ আগস্টের গ্রেপ্তার, দুই ঘটনায় দুই মাসে ফেসবুকে তাঁর অনুসারী বেড়েছে ২০ লাখ। জুনে পরীমনির অনুসারী ছিল ১ কোটি ১৭ লাখ, এখন তা বেড়ে হয়েছে ১ কোটি ৩৭ লাখ! দেশের বিনোদন অঙ্গনের আর কোনো তারকাশিল্পীর এত অনুসারী নেই।

প্রথম সিনেমা ভালোবাসা সীমাহীন থেকেই আলোচিত পরীমনি। প্রথম সিনেমা মুক্তির আগেই দুই ডজনের বেশি সিনেমায় চুক্তিবদ্ধ হন। তখন থেকেই জীবনাচরণ ও খামখেয়ালিপনার জন্য আলোচিত-সমালোচিত এই নায়িকা।

অসহায় মানুষের পাশে নিজের সামর্থ্য অনুযায়ী দাঁড়িয়েছেন। সমসাময়িকদের মধ্যে তাঁর মতো এতটা জমকালো আয়োজনে কেউ জন্মদিন উদ্‌যাপন করতেন না। তিনি তাঁর মতো করেই জীবনকে উদ্‌যাপন করতে ভালোবাসেন। জীবনাচরণে কোনো রাখঢাক রাখেননি। প্রেম-ভালোবাসা-বিয়ের মতো ঘটনার কারণেও পরীমনি ছিলেন সবার কাছে আলোচনার বিষয়। সব মিলিয়ে পরীমনিকে নিয়ে সাধারণ মানুষের আগ্রহটাও একটু বেশি।

আরও পড়ুন ::

Back to top button